Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sandhyatara Serial

নতুন নায়কের সঙ্গে জুটিতে অন্বেষা! ‘সন্ধ্যাতারা’-র অভিনেতা সম্পর্কে কী বললেন নায়িকা?

একের পর এক সিরিয়ালে অভিনয় করে চলেছেন অন্বেষা হাজরা। এ বার ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে নতুন রূপে ধরা দিলেন নায়িকা। আর কী কী চমক থাকছে?

Bengali serial actress Anwesha Hazra

অন্বেষা হাজরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৪:৪২
Share: Save:

বাবার মৃত্যুর পর সংসারের সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয় সন্ধ্যা। বোন তারাকে কলকাতায় পড়াশোনা করাতে পাঠায় সে। সে জন্য নিজের শখ-আহ্লাদ সবটাই বিসর্জন দিয়েছে। অভিনেত্রী অন্বেষা হাজরার নতুন সিরিয়ালে রয়েছে ত্রিকোণ প্রেম, সঙ্গে এক পরিবারের সংগ্রামের গল্প। অন্বেষা যদিও বাংলা সিরিয়ালের দর্শকের কাছে পরিচিত, এই সিরিয়ালে দর্শক পেতে চলেছেন দুই নতুন মুখ। সৌরজিৎ বন্দ্যোপাধ্যায় এবং অমৃতা দেবনাথ। এর আগেও নতুন নায়কের সঙ্গে জুটি বেঁধেছিলেন অন্বেষা। আবারও তাঁর বিপরীতে নতুন নায়ক।

আনন্দবাজার অনলাইনকে অন্বেষা বলেন, “আমার আগের সিরিয়াল ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে ঋত্বিক নতুন ছিলেন। আসলে কখনও না কখনও কোথাও থেকে তো শুরু করতে হবে। আমার হয়তো কয়েক বছর আগে যাত্রা শুরু হয়েছে। ঋত্বিক বা সৌরজিতের খানিকটা পরে। আর তেমন কোনও পার্থক্য নেই। ভাল লাগছে কাজ করতে। প্রথম আলাপে যেটুকু বুঝেছি, ও ভাল ছেলে।”

সিরিয়ালের আর এক নায়িকা অমৃতাকে অবশ্য আগেও দেখেছেন দর্শক। ‘মন ফাগুন’ সিরিয়ালে নায়িকা পিহু অর্থাৎ সৃজলা গুহের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। উত্তরবঙ্গের মেয়ে অমৃতাও কলকাতায় ধীরে ধীরে নিজের জমি শক্ত করছেন। তবে ছোট পর্দায় গ্রামের মেয়েদের সংগ্রামের কথা আগেও দেখেছেন দর্শক। আদৌ কি আলাদা কিছু দেখা যাবে এই সিরিয়ালে? অন্বেষা বলেন, “হ্যাঁ, যদিও গ্রামের প্রেক্ষাপটে অনেক সিরিয়ালের গল্পই তৈরি হয়। তবে আমি হলফ করে বলতে পারি, এই গল্পে অন্য স্বাদ পাবেন দর্শক। সবটা বলতে চাই না। কিন্তু একঘেয়ে কখনও মনে হবে না বলেই আমার ধারণা।”

অনেক দিন হল শুরু হয়েছে সিরিয়ালের শুটিং। দর্শকের মনে হয়েছিল, নতুন সিরিয়াল শুরু হওয়ার কারণে নিশ্চয়ই অন্য কোনও সিরিয়াল বন্ধ হয়ে যাবে। শোনা গিয়েছিল, ‘মেয়েবেলা’ সিরিয়ালটি শেষ হয়ে যাবে। না, তেমনটা হচ্ছে না। বেশ কিছু সিরিয়ালের সময়ের পরিবর্তন ঘটেছে। তবে এই মুহূর্তে কোনও সিরিয়াল বন্ধ হওয়ার কোনও আভাস নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anwesha Hazra TV Actress New bengali serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE