Advertisement
০২ মে ২০২৪
Ekhane Akash Neel

‘এখানে আকাশ নীল’-এর ১৫ বছরের জন্মদিন, পর্দার ‘হিয়া’ ফিরে গেলেন পুরনো দিনগুলিতে

১৫ বছর আগের কথা। উজান-হিয়ার গল্প পর্দায় দেখেছিলেন দর্শক। ‘এখানে আকাশ নীল’-এর জন্মদিনে পুরনো দিনগুলিতে ফিরে গেলেন অপরাজিতা।

Bengali serial actress Aparajita Ghosh shares her memory of Ekhane Akash Neel

অপরাজিতা ঘোষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৬
Share: Save:

১৫ বছর আগের কথা। উজান-হিয়ার প্রেমের গল্পে মজেছিলেন দর্শক। তার পর অনেকগুলো বছর পার হয়ে গিয়েছে। উজান ওরফে ঋষি কৌশিক এবং হিয়া ওরফে অপরাজিতা ঘোষ। তাঁদের জুটি নিয়ে এখনও দর্শক মহলে আলোচনার শেষ নেই। ২০০৮ সালে সম্প্রচারিত হয়েছিল ‘এখানে আকাশ নীল’। দেড় দশক পেরিয়ে পুরনো দিনগুলিতে ফিরে গেলেন অভিনেত্রী। সিরিয়াল সেটের বেশ কিছু ছবি ভাগ করে নিলেন সমাজমাধ্যমের পাতায়। তিনি লেখেন, “১৫তম জন্মদিন ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের। এই ছবিগুলো সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ে তোলা। যাত্রাটা ছিল মনে রাখার মতো।” মাঝের এতগুলো বছরে ঋষি কৌশিক, অপরাজিতারা বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু তার মধ্যেও ১৫ বছর আগেকার স্মৃতি অমলিন।

আনন্দবাজার অনলাইনকে অপরাজিতা বললেন, “এতগুলো বছর আগে আমরা কাজ করেছিলাম। এমনটা নয় যে, এখন আর আমাদের যোগাযোগ নেই। সবাই এখনও অভিনয় করছে, বিভিন্ন জায়গায় দেখাও হয়। তবে সেই জার্নিটা ছিল মনে রাখার মতো। যেটা হয়তো আমরা চাইলেও ভুলব না। আর হিয়া চরিত্রে অভিনয় করে আমার মনে হয়েছে, সিম্পল থাকার মধ্যেও একটা সৌন্দর্য লুকিয়ে আছে।”

এই মুহূর্তে অপরাজিতাকে দর্শক দেখছেন ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে। অন্য দিকে, বেশ কিছু দিন পর ছোট পর্দায় দেখা যাবে ঋষিকেও। লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন হিন্দি সিরিয়াল ‘ঝনক’-এ খলনায়কের চরিত্রে অভিনয় করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE