Advertisement
০৬ মে ২০২৪
Sonali-Pushpita

বাংলা সিরিয়ালের দুই অভিনেত্রী সোনালি ও পুষ্পিতার মধ্যে ছিল না কথা, মিটমাট হল কী ভাবে?

দু’জনেই বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। অনেক বছর আগে দু’জনের মধ্যে কথা বন্ধ হয়ে গিয়েছিল। তার পর মিটমাট হল কী ভাবে?

Bengali serial actress Sonali Chowdhury reveals how Actress Pushpita Chatterjee dissolves problem between them

(বাঁ দিকে) সোনালি চৌধুরী, পুষ্পিতা মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৯
Share: Save:

একসঙ্গে কাজ করতে গেলে অনেক সময়ে সহকর্মীদের মধ্যে মতবিরোধ, মনোমালিন্য হয়ে থাকে। কিছু কিছু সময় কর্মক্ষেত্রে প্রতিযোগিতাও সম্পর্ক তিক্ত করে দেয়। একটা সময় এমনই মনোমালিন্য হয়েছিল পুষ্পিতা চট্টোপাধ্যায় এবং সোনালি চৌধুরীর মধ্যে। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে সেই গল্পই ভাগ করে নিলেন তাঁরা। যদিও এই প্রথম কোনও অভিনেতার সম্পর্কের জটিলতার গল্প প্রকাশ্যে এসেছে, তেমনটা নয়। কয়েক দিন আগেই সোহিনী সরকার এবং তৃণা সাহার বিবাদ নিয়ে সরগরম ছিল টলিপাড়া। যদিও সোনালি এবং পুষ্পিতার মধ্যে এত বড় কিছুও ঘটেনি। আর যে সময় তাঁরা নিজেদের কেরিয়ার শুরু করেছিলেন, তখন এত সোশ্যাল মিডিয়ার ছড়াছড়িও ছিল না। ফলে যা-ই ঘটত, তা মিটে যেত আড়ালে।

তবে তাঁদের মধ্যের যাবতীয় বিরোধ মিটিয়েছিলেন তাঁরা নিজেরাই। সোনালি জানান, পুষ্পিতা নিজের আগ্রহেই সব ঠিক করে নেন। এ প্রসঙ্গে অবশ্য সোনালি জানিয়েছেন, তাঁদের মধ্যে যে বিশাল কোনও ঝামেলা হয়েছিল, তেমনটা নয়। একসঙ্গে কাজ করতে গেলে অনেক সময়েই ভুল বোঝাবুঝি হয়। তেমনটাই হয়েছিল। তবে সেই সব দূরত্ব ঘুচিয়েছিলেন পুষ্পিতা নিজে। এখন আর তাঁদের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি নেই। রিয়্যালিটি শো-এর মঞ্চে এসে একে অপরকে জড়িয়ে ধরতেও দেখা গিয়েছে তাঁদের।

এই মুহূর্তে খুব বেশি কাজ করছেন না সোনালি। ছেলে বড় হচ্ছে, তাকে সময় দিতে চান। তাই পুরোদমে সিরিয়ালে অভিনয় করছেন না তিনি। খুব শীঘ্রই তাঁকে সঞ্চালকের ভূমিকায় দেখবে দর্শক। অন্য দিকে, পুষ্পিতা চুটিয়ে অভিনয় করছেন ছোট পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE