Advertisement
০৫ মে ২০২৪
Alor Kole

কাজ পাচ্ছিলেন না, অবসাদের কথা জানিয়েছিলেন আয়েশা, খলনায়িকা হয়ে ফিরছেন নতুন গল্পে

কাজ না পাওয়ার কথা নিজের ফেসবুকে লিখেছিলেন আয়েশা ভট্টাচার্য। নতুন চরিত্রে, নতুন গল্পে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী।

Bengali serial actress Ayesha Bhattacharjee grab a new role in upcoming serial Alor Kole

আয়েশা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২০:৪৬
Share: Save:

কয়েক দিন আগে কাজ পাচ্ছেন না বলে পোস্ট দিয়েছিলেন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য। তার পর ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে একটি বিশেষ চরিত্রে সুযোগ পান তিনি। এ বার অবশ্য তিনি পুরোদস্তুর খলচরিত্রে। ‘জি বাংলা’-এ আসতে চলেছে নতুন সিরিয়াল ‘আলোর কোলে’। যে সিরিয়ালের মাধ্যমে দেখা যাবে সিরিয়াল পাড়ার দুই নায়িকাকে। এক দিকে রয়েছেন স্বীকৃতি মজুমদার আর অন্য দিকে, দেখা যাবে সোমু সরকারকে। আর নায়ক কৌশিক রায়। আরও এক পারিবারিক গল্প। এই সিরিয়ালেই খলনায়িকার চরিত্রে দেখা যাবে আয়েশাকে।

আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “নেতিবাচক চরিত্রে মধ্যে একটা ঝাঁজ থাকে যেটা আমি উপভোগ করছি। এই সিরিয়ালে আমার চরিত্রের নাম রাজনন্দিনী। কৌশিকদা সৎদাদার চরিত্রে অভিনয় করছেন। সকলের সামনে আমি খুবই ভাল। কিন্তু আদতে আমার অভিসন্ধি অন্য। সদ্য শুরু হচ্ছে। তাই এখনই বেশি কিছু বলতে পারব না। তবে দর্শকের ভাল লাগবে আশা করছি।”

কৌশিককে অনেক দিনই ছোট পর্দায় দেখার অপেক্ষায় দর্শক। তাঁকে শেষ ‘বালিঝড়’ সিরিয়ালে দেখেছিলেন সবাই। তৃণা সাহার সঙ্গে তাঁর জুটিও পেয়েছিল অনেক প্রশংসা। এই সিরিয়ালে দুই নায়িকার সঙ্গেই যে নায়কের সমীকরণ দেখবেন তা প্রথম ঝলকে আন্দাজ করা যায়। ২৭ নভেম্বর থেকে শুরু হবে সিরিয়ালের সম্প্রচার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE