Advertisement
০২ মে ২০২৪
Tiger 3 Update

সকাল ৬টা থেকে শো শুরু ‘টাইগার ৩’-এর, কিন্তু নিজের ছবি কেন দেখতে পারবেন না সলমন?

সকাল ৬টা থেকে ‘টাইগার ৩’-এর শো শুরু। তবে, সলমনের নিজেরই তা নিয়ে কোনও উৎসাহ নেই। কেন জানেন?

Salman Khan would miss tiger 3 6am show for this reason

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৮:২০
Share: Save:

এক সপ্তাহও বাকি নেই সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’-এর মুক্তির। আগামী ১২ নভেম্বর দীপাবলির উৎসবে মুক্তি পাচ্ছে ওয়াইআরএফের স্পাই ইউনিভার্সের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘টাইগার ৩’। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির এই তৃতীয় ছবিতে এ বারও সলমনের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কইফ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকিটের অগ্রিম বুকিং। মুক্তির আগেই ‘টাইগার ৩’-এর ঝুলিতে এসেছে প্রায় ৮ কোটি টাকা। ‘পাঠান’, ‘জওয়ান’, ‘টাইগার ৩’-এর মতো ছবির ক্ষেত্রে টিকিটের অগ্রিম বুকিংয়ের দিকেই আজকাল বেশি ঝুঁকছেন নির্মাতারা। শুধু তা-ই নয়, ‘পাঠান’-এর সময় থেকে এই ধরনের বিগ বাজেটের ছবিগুলির শো শুরু হচ্ছে একবারে সাতসকাল থেকে। সলমনের ‘টাইগার ৩’-এর ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না। কিন্তু নিজের ছবির প্রথম শো নিয়ে উৎসাহ নিয়ে নেই খোদ সলমনেরই।

অগ্রিম বুকিংয়ের দিকে ঝড় তুলেছে ‘টাইগার ৩’। টিকিটের দাম টেক্কা দিচ্ছে সাম্প্রতিক অতীতের হিট ছবিগুলিকে। সকাল ৬টা থেকে ভারতে শুরু হচ্ছে ‘টাইগার ৩’-এর শো। জানা যাচ্ছে, পশ্চিম এশিয়ার একাধিক দেশে প্রথম দিনেই মধ্যরাত থেকে ভাইজানের ছবি দেখানোর পরিকল্পনা করা হয়েছে। তালিকায় রয়েছে দুবাই এবং রিয়াধ। ছবির মুক্তির দ্বিতীয় দিন, অর্থাৎ ১৩ নভেম্বর থেকে জাতীয় স্তরে একাধিক পরিবেশক তাঁদের প্রেক্ষাগৃহে সারা দিন সলমনের ছবির শো রাখার সিদ্ধান্ত নিয়েছেন। সূত্রের কথায়, ‘‘দেশের মধ্যে আমদাবাদই প্রথম শহর যেখানে সারা দিনব্যাপী এই ছবির শো দেখানো হবে। দীপাবলির সময় এর ফলে ছবির ব্যবসায় উল্লেখযোগ্য উন্নতি হবে।’’ তবে এত আয়োজন যাঁর ছবি ঘিরে, তাঁর তেমন উৎসাহ নেই প্রথম শো নিয়ে। সম্প্রতি যশরাজ ফিল্মস্-এর একটি অনুষ্ঠানে হাজির হন সলমন। সেখানেই প্রথম শো নিয়ে সলমন জানান, প্রথম শো একেবারেই তিনি দেখতে পারবেন না। কারণ, মধ্যরাত পর্যন্ত তিনি জেগে থাকেন। যার ফলে অত ভোরে ওঠা তাঁর পক্ষে সম্ভব নয়। যদিও সলমন খানিক রসিকতা করেই বলেন কথাগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE