Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Idhika Paul

এ কেমন ‘প্রিয়তমা’! ইধিকাকে দেখে ক্ষোভ দর্শকের, প্রথম ছবির আগে কী বললেন শাকিবের নায়িকা?

বাংলাদেশের নায়ক শাকিব খানের নতুন নায়িকা কলকাতার ইধিকা পাল। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই কটাক্ষের মুখে অভিনেত্রী। ইতিমধ্যেই বাংলাদেশে পৌঁছে গিয়েছেন নায়িকা।

Idhika Paul criticized for being Shakib Khan\\\'s heroine

প্রথম ছবির আগেই কটাক্ষের শিকার ইধিকা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৪:৪৪
Share: Save:

প্রথম ছবি, আর শুরুতেই বিতর্ক। কলকাতার গণ্ডি ছাড়িয়ে বাংলাদেশের ছবিতে সই করেছেন অভিনেত্রী ইধিকা পাল। যাকে বাংলা সিরিয়ালে দেখতে অভ্যস্ত দর্শক। প্রথম ছবিতেই তাঁকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে। কিন্তু এই খবর প্রকাশ্যে আসার পরেই নানা জনের নানা মত। বাংলাদেশের অনেক দর্শক তাঁকে শাকিবের নায়িকা হিসাবে মেনে নিতে পারছেন না। বাংলাদেশের অভিনেতা ওমর সানিও এ প্রসঙ্গে পরোক্ষ ভাবে ঠুকেছেন ইধিকাকে।

Omar Sani's Post

পরোক্ষ ভাবে ইধিকাকেই কি নিজের পোস্টে বিঁধলেন বাংলাদেশি অভিনেতা ওমর সানি? ছবি: ফেসবুক।

অভিনেতা ওমর ফেসবুকে লেখেন, “প্রিয়তমা বলতে আমি এই ভাবে বুঝি। যেমন সুচিত্রা সেন, কবরী, শাবানা, ববিতা, মৌসুমী, শাবনুর, পূর্ণিমা, আমি এ ভাবেই ভাবছি। আর এখন কি দেখছি এই হচ্ছে প্রিয়তমা? এত মধুর নামের সাথে মধুর ভাবনা দরকার।” শুধু তাই নয় দর্শকের একাংশের বক্তব্য ‘প্রিয়তমা’ রূপে ইধিকাকে মেনে নেওয়া কঠিন।

প্রথম ছবিতেই এত বিতর্ক। এ প্রসঙ্গে কী বলছেন নায়িকা? ইতিমধ্যেই বাংলাদেশ পৌঁছে গিয়েছেন তিনি। আনন্দবাজার অনলাইনকে ইধিকা বলেন, “ভাল-খারাপ মিশিয়ে সবটা। মানুষ যেমন প্রশংসা করবেন, তেমনই আবার নিন্দাও করবেন। তাই সবটাই আমায় গ্রহণ করতে হবে। আমি এই সব নিয়ে ভাবছি না। কারও খারাপ লাগলে সেটা বলছেন। আমি জানি আমায় ভাল কাজ করতে হবে। তাই কাজে মন দেওয়ারই চেষ্টা করছি। আর চেষ্টা করছি যাঁরা আমায় খারাপ বলছেন, তাঁদের যেন ভাল বলাতে পারি।”

শেষ ‘পিলু’ সিরিয়ালে রঞ্জা চরিত্রে ইধিকাকে দেখেছিলেন দর্শক। এ বার শাকিবের বিপরীতে তাঁকে দেখার অপেক্ষায় অনুরাগীরা। ১১ মে থেকে শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Idhika Paul Tollywood Actor Shakib Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE