Advertisement
০২ মার্চ ২০২৪
Misty Singh

বিয়ের পিঁড়িতে ‘আলতা ফড়িং’ সিরিয়ালের অমৃতা, মে মাসেই বিয়ে করছেন মিষ্টি সিংহ

রাজপুত থিমে মণ্ডপ সাজবে মিষ্টির। মে মাসের শেষে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী মিষ্টি সিংহ। মেনুতে কী থাকছে, বিয়েতে কেমন ভাবে সাজবেন তিনি? সবটা ভাগ করে নিলেন নায়িকা।

Image of Misty Singh.

‘আলতা ফড়িং’ সিরিয়ালের মিষ্টির বিয়ে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৮:১৮
Share: Save:

‘আঁচল’ সিরিয়ালে ভাদু থেকে ‘আলতা ফড়িং’ সিরিয়ালের অমৃতা— বাংলা সিরিয়ালের এই কয়েক বছরে তিনি পেয়েছেন বেশ পরিচিতি। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী মিষ্টি সিংহ। বেশ কিছু দিন শেষ হয়েছে সিরিয়াল ‘আলতা ফড়িং’। মাঝে একটা লম্বা বিরতি। এই সুযোগে গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনা করে ফেললেন অভিনেত্রী। ১৮ মে বিয়ে করতে চলেছেন তিনি। ছোটবেলার বন্ধু রেমো দাস রায়ের সঙ্গে তাঁর প্রায় ১৪ বছরের প্রেম। বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর।

মিষ্টি বললেন, “১৪ মে আমার গায়ে হলুদ, মেহন্দি, সঙ্গীত। আসলে বন্ধুদের সঙ্গে মজা করার ছুতো। ১৮ মে বিয়ে আর রিসেপশন একসঙ্গেই হবে আমাদের। মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছি না আমরা। রেজিস্ট্রি হবে। তার পর বরমালা এবং সিঁদুরদান। আমরা এক দিনেই সবটা মিটিয়ে দিতে চাই। বিয়েতে থাকছে রাজপুত থিম। বিদেশ থেকে আমার বাবার কিছু ফ্রেঞ্চ বন্ধু আসবে।” বিয়েতে আমিষ এবং নিরামিষের রকমারি পদ থাকছে। ভেটকি, চিংড়ি, পাঁঠার মাংস, চিকেন-সহ থাকছে স্যালাড এবং আরও অনেক ধরনের পদ।

অভিনেত্রী বলেন, “ইন্ডাস্ট্রির সব বন্ধুই নিমন্ত্রিত আমার বিয়েতে। ছোটবেলার প্রেম আমার আর রেমোর। ওর রিয়্যাল এস্টেটের ব্যবসা আছে। বিয়ের দিন লহেঙ্গাই পরব। তবে পরের দিন, যে দিন শ্বশুরবাড়ি যাব সে দিন বেনারসি পরব।” মধুচন্দ্রিমার জন্য ইউরোপই পছন্দ মিষ্টির। বেশ অনেক বছর আগে তিনি গিয়েছিলেন। তাঁর বাবার কর্মসূত্রে ইউরোপের সঙ্গে তাঁর একটা যোগাযোগ রয়েছে। তাই মধুচন্দ্রিমার জন্য সম্ভবত সেখানেই যাবেন। ফিরে এসে শুরু করবেন নতুন কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE