Advertisement
০১ মার্চ ২০২৪
Sairity Banerjee

অসুস্থ অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়, ভর্তি রয়েছেন হাসপাতালে, বন্ধ সিরিয়ালের শুটিং

আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন সৈরিতি। তাঁকে ভর্তি করানো হয়েছে শহরের এক বেসরকারি হাসপাতালে। রয়েছেন চিকিৎসকের পর্যবেক্ষণে।

Sairity Banerjee

অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৪:০৪
Share: Save:

হাসপাতালে ভর্তি অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি। আপাতত শুটিং বন্ধ। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসক। শহরের একটি বেসরকারি হাসপাতালে গতকাল তাঁকে ভর্তি করানো হয়েছে। কী হয়েছে অভিনেত্রীর? জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সৈরিতির সঙ্গে। তিনি জানিয়েছেন এই মুহূর্তে অনেকটাই সুস্থ আছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালে ভর্তি অবস্থায় ছবিও দিয়েছেন সৈরিতি।

সৈরিতি বলেন, “পরশু দিন হঠাৎই অসুস্থ হয়ে পড়ি। চোখ খুলতে পারছিলাম না। মেয়ে বাড়িতে আছে। আগের থেকে অনেকটাই ভাল আছি। তবু এখনই ছাড়বেন না চিকিৎসক। পরশু দিন ছাড়া পেয়ে যাব আশা করছি। পেটটাও ভাল ছিল না। বৃহস্পতিবার তাই ওষুধও খেয়েছিলাম। তার পরেও দেখলাম শরীর ভাল হচ্ছে না। ডিহাইড্রেশন হয়ে গিয়েছিল। তাই বেশ ভয়ও পেয়েছিলাম। আপাতত অবশ্য চিন্তা নেই। এখন ছাড়া পাওয়ার অপেক্ষা।”

এই মুহূর্তে শুটিংয়ে বন্ধ রেখেছেন অভিনেত্রী। মেয়ে হওয়ার জন্য কিছু দিন ছোট পর্দা থেকে দূরে থাকলেও বর্তমানে চুটিয়ে ছোট পর্দায় অভিনয় করছেন তিনি। এক দিকে সংসার অন্য দিকে প্রিয় বন্ধু তৃণা সাহা এবং নীল ভট্টাচার্যের সঙ্গে জমিয়ে মজাও করছেন। কিছু দিন আগে তাঁদের একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল শহরের একটি বিলাসবহুল রেস্তরাঁতে। আপাতত হাসপাতালে তাঁর পাশে রয়েছেন স্বামী এবং পরিবারের সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE