Advertisement
০২ মে ২০২৪
Soumitrisha

শুধু বাংলা নয়, অন্য ভাষার কাজের সুযোগও রয়েছে সৌমিতৃষার ঝুলিতে! কিন্তু কেন ফেরালেন সব সুযোগ?

বাংলা সিরিয়ালে জনপ্রিয় মুখ সৌমিতৃষা কুণ্ডু। যদিও এখন তিনি প্রস্তুতি নিচ্ছেন তাঁর প্রথম ব়ড় পর্দার কাজের জন্য। এরই মাঝে ফেরালেন অন্যান্য কাজের অফার।

Soumitrisha Kundu

সৌমিতৃষা কুণ্ডু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৩:৪২
Share: Save:

‘মিঠাই’ শেষ হয়েছে বেশ অনেক দিন হল। মাঝে কয়েক মাসের বিরতি নিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। অগস্ট মাসের শেষ থেকেই শুরু হবে তাঁর প্রথম ছবি ‘প্রধান’-এর শুটিং। এই সিনেমায় অভিনেতা দেবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী। প্রথম কাজের জন্য জোরদার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। সম্প্রতি চুল কেটে ভোল বদলে ফেলেছেন সৌমিতৃষা। তবে ‘প্রধান’ ছবিতে হ্যাঁ বলার আগে একাধিক ছবি এবং সিরিয়ালের সুযোগ এসেছিল তাঁর কাছে। এখনও দর্শকের মনে সেই ‘মিঠাই’–এর ছবি টাটকা। তাই নিজেকে সমাজমাধ্যমের পাতা থেকে খানিকটা সরিয়েও রাখছেন তিনি।

তবে শুধু বাংলা নয়, ভিন্ন ভাষার কাজের সুযোগও রয়েছে তাঁর ঝুলিতে। আনন্দবাজার অনলাইনকে সৌমিতৃষা বলেন, “আমার আগের সিরিয়াল অর্থাৎ ‘মিঠাই’ চলাকালীনই বেশ কিছু সিরিয়ালের অফার ছিল। তবে এ বার তেলুগু এবং তামিল সিরিয়াল করার জন্য ফোন এসেছিল। মিঠাইয়ের রিমেক হওয়ার পরই হয়তো আমায় দেখেছেন তাঁরা। ওই দুটো শো-ও করতে পারিনি। কারণ সময় দিতে হবে সেখানে। আমার পক্ষে ডেট দেওয়া কঠিন হয়েছিল। যে হেতু আমি এখন ছোট পর্দায় কাজ করছি না, তাই আরও না করেছি ওই দুই ভাষার শো-কে।”

আপাতত তিনি নতুন কাজে মন দিয়েছেন। চুল কেটে ভোল বদলে ফেলেছেন তিনি। একঢাল চুলেই সকলের মন জয় করেছিলেন তিনি। সেই চুল কেটে ফেলতে মনখারাপ হয়নি নায়িকার? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “হ্যাঁ, প্রথমে তো খারাপ লেগেছিল। একটু মনখারাপ লাগছিল। কিন্তু তা-ও একেবারে ছোট করে তো কেটে ফেলিনি চুল। সেটাই শান্তি। আবার বড় হয়ে যাবে।” অগস্ট মাসের শেষ সপ্তাহ থেকে তাঁর শুটিং শুরু। এই ছবিতে দেব, সৌমিতৃষা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soumitrisha Kundu TV Actress Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE