Advertisement
০৩ মে ২০২৪
Ali Sethi on his marriage

সত্যিই কি সলমনের সঙ্গে সংসার পাতলেন আলি শেট্টি? অবশেষে মুখ খুললেন ‘পসুরি’ খ্যাত গায়ক

পাকিস্তানি গায়ক আলি শেট্টি নাকি বিয়ে করেছেন। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই খবর। পাকিস্তানি-আমেরিকান চিত্রশিল্পী সলমন তূরের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছেন তিনি।

Ali Sethi and Salman Toor.

আলি শেট্টি ও সলমন তূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৩:০৩
Share: Save:

আলি শেট্টির জীবনে নাকি নতুন অধ্যায়ের সূচনা। গত কয়েক দিন ধরে এমনই কানাঘুষো সমাজমাধ্যমের আনাচে-কানাচে। খবর, পাকিস্তানি-আমেরিকান চিত্রশিল্পী সলমন তূরকে নাকি বিয়ে করে সংসার পেতেছেন ‘পসুরি’ খ্যাত গায়ক। দীর্ঘ দিন ধরেই সলমনের সঙ্গে আলির সম্পর্কের কানাঘুষো রয়েছে বিনোদন জগতে। সম্প্রতি খবর মিলেছিল, অবশেষে নাকি গাঁটছড়া বেঁধেছেন সলমন ও আলি। দিন কয়েক আগে শোনা যায়, নিউ ইয়র্কেই নাকি ব্যক্তিগত স্তরের এক অনুষ্ঠানে বিয়ে সেরেছেন চর্চিত যুগল। এ বার নিজের বিয়ের খবর নিয়ে মুখ খুললেন আলি। অনুরাগীদের যাবতীয় প্রশ্নে ও জল্পনার জবাব দিলেন সমাজমাধ্যমের পাতায়।

আলি শেঠির ইনস্টাগ্রাম স্টোরি।

আলি শেঠির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় একটি স্টোরি পোস্ট করে আলি জানান, তাঁর বিয়ের খবর একেবারেই ভুয়ো, এই গুজবে কোনও সত্যতা নেই। আলি লেখেন, ‘‘আমি বিবাহিত নই। আমি জানি না কে এই গুজব ছড়ানো শুরু করেছিলেন। তবে আমার মনে হয় তিনি বা তাঁরা আমার নতুন গানকে আরও বেশি সংখ্যক শ্রোতাদের মধ্যে ছড়িয়ে দিতেও আমাকে সাহায্য করবেন।’’ এ কথা লিখেই নিজের নতুন গানের লিঙ্কও তার সঙ্গে জুড়ে দেন আলি।

যে ক’জন পাকিস্তানি শিল্পী এখনও পর্যন্ত নিজেদের সমকামী হিসাবে জনসমক্ষে স্বীকার করেছেন, তাঁদের মধ্যে আলি শেট্টি অন্যতম। সলমন তূরের সঙ্গে তাঁর বন্ধুত্বও দীর্ঘ দিনের। গত বছর এক সাক্ষাৎকারে আলি জানান, লাহোরের কলেজে পড়ার সময় আর্ট ক্লাসে সলমনের সঙ্গে প্রথম আলাপ তাঁর। তখন থেকেই বন্ধুত্ব গড়ে ওঠে দুই পড়ুয়ার মধ্যে। সলমনের সঙ্গে আলির সম্পর্ক নিয়ে কানাঘুষো কম নয়। প্রেমের আভাস দিলেও জনসমক্ষে কখনও নিজেদের সমীকরণ খোলসা করেননি চর্চিত যুগল। জন্মসূত্রে পাকিস্তানি হলেও আমেরিকাতেই বসবাস পেশায় চিত্রশিল্পী সলমনের। অন্য দিকে, ‘কোক স্টুডিয়ো’র মতো মঞ্চে ‘পসুরি’ গানের মাধ্যমে বিশ্বজোড়া জনপ্রিয়তা অর্জন করেছেন আলি। চলতি বছরের কোচেলা মিউজ়িক ফেস্টিভ্যালেও পারফর্ম করেছিলেন ‘চাঁদনি রাত’ খ্যাত গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE