Advertisement
০১ মে ২০২৪
Sudipta Banerjee

বিয়ের পাঁচ মাস পার, সৌম্যর সঙ্গে মধুচন্দ্রিমায় কোথায় গেলেন সুদীপ্তা?

দীর্ঘ দিনের প্রেমিককে ধুমধাম করে বিয়ে করেছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের পর কাজের জন্য ঘুরতে যেতে পারেননি। অবশেষে দেশের বাইরে বেড়াতে গেলেন অভিনেত্রী।

Bengali Serial actress Sudipta Banerjee went to Paris for Honeymoon

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৩
Share: Save:

১ মে ধুমধাম করে বিয়ে করেছিলেন তাঁরা। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং সৌম্য বক্সী। বিয়ের পর পরই নায়িকা জানিয়েছিলেন, কিছু দিন পরে মধুচন্দ্রিমায় যাবেন তাঁরা। বিয়ের পর কেটে গিয়েছে প্রায় পাঁচ মাস। অবশেষে সময় পেলেন দম্পতি। যাওয়ার দিন থেকেই একটু একটু করে সমাজমাধ্যমের পাতায় স্টোরি দিচ্ছিলেন সুদীপ্তা। ধীরে ধীরে খোলসা হল তাঁদের গন্তব্য। ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। চার দিকে ভায়োলিন বাজছে। আলোয় আলোকিত। এমনই সব স্বপ্নের মতো মুহূর্ত ভাগ করে নিয়েছেন নায়িকা। তিনি লেখেন, “পৃথিবীর সেরা রোম্যান্টিক জায়গা।” প্যারিসে ঘুরতে গিয়েছেন সুদীপ্তা এবং সৌম্য। শহরের আনাচকানাচে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। বিদেশের খুঁটিনাটি ভাগ করে নিচ্ছেন সকলের সঙ্গে।

তাঁদের বিয়ে নিয়েও কম আলোচনা হয়নি। তৃণমূলের প্রাক্তন বিধায়িকা স্মিতা বক্সীর পুত্রবধূ সুদীপ্তা। ধুমধাম করে বিয়ের আয়োজন হয়েছিল তাঁর। বৌভাতে নিমন্ত্রিতের তালিকায় ছিলেন প্রায় অর্ধেক শহর। আড়াই হাজার মানুষ নিমন্ত্রিত হয়েছিলেন। মেনুতে ছিল মোগলাই থেকে চাইনিজ় সঙ্গে বাঙালি ভোজনও। বিয়ের পরেই কাজে মন দেন নায়িকা। অন্য দিকে স্বামী সৌম্যও ব্যস্ত ছিলেন নিজের কাজে।

অবশেষে ঘুরতে গিয়েছেন তাঁরা। টলিপাড়ার অন্দরের খবর বেশ লম্বা ছুটি। মধুচন্দ্রিমা কাটিয়ে সোজা নাকি তিনি ফিরবেন শুটিং ফ্লোরে। তবে কোন সিরিয়ালে কাজ শুরু করবেন এখনই বলা যাচ্ছে না। এরই মাঝে বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে সুদীপ্তাকে। এ বার কোন সিরিয়ালে কী ভাবে ধরা দেবেন অভিনেত্রী? সেটা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE