Advertisement
০৫ মার্চ ২০২৪
New Web Series

নতুন ওয়েব সিরিজ়ে ত্রয়ী, ইশা-সৌরভ-স্বস্তিকার গল্প বুনছেন ‘ডাকঘর’-এর পরিচালক

‘হইচই’ তে আসছে একধিক নতুন ওয়েব সিরিজ়। থাকছে একাধিক চমক।

Isha Saha, Swastika Dutta and Saurav das.

(বাঁ দিক থেকে) ইশা সাহা, সৌরভ দাস ও স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৪
Share: Save:

বেশ কিছু দিন ধরেই টলিপাড়ার অন্দরে গুঞ্জন শোনা যাচ্ছিল। ইশা সাহা এবং সৌরভ দাস নাকি একটি নতুন ওয়েব সিরিজ়ে অভিনয় করতে চলেছেন। এই সিরিজ়ে যে স্বস্তিকা দত্তও রয়েছেন তা আগেই জানিয়েছিল ‘আনন্দবাজার অনলাইন’। সিরিজ়টি পরিচালনা করেছেন ‘ডাকঘর’ খ্যাত অভ্রজিৎ সেন। নাম ‘অন্তরমহল’। প্রসঙ্গত, ‘ডাকঘর’ ওয়েব সিরিজ়টি দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল। এ বার দ্বিতীয় ওয়েব সিরিজ় নিয়ে ব্যস্ত পরিচালক।

‘ডাকঘর’-এর প্রেক্ষাপট ছিল গ্রামের জীবন এবং সেখানকার মানুষের সারল্য। নতুন সিরিজ়ের বিষয় নিয়ে এখনই খুব বেশি তথ্য পাওয়া যাচ্ছে না। তবে সিরিজ়ের শুটিং শেষ হয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। সিরিজ়টির প্রযোজক হইচই। তবে শুধু একটি সিরিজ় নয়। শুক্রবার সন্ধ্যায় সংশিষ্ট প্ল্যাটফর্মের একাধিক সিরিজ়ের আনুষ্ঠানিক ঘোষণা হওয়ার কথা। একাধিক চর্চিত সিরিজ়ের আগামী সিজ়নের পাশাপাশি থাকছে নতুন কিছু চমকও। যেমন এই প্রথম ওটিটিতে পা রাখতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। সৌরভ চক্রবর্তী পরিচালিত এই সিরিজ়ের নাম ‘কেমিস্ট্রি মাসি’। তা ছাড়া, আগেই খবর পাওয়া গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় চিরঞ্জিতকে নিয়ে একটি ওয়েব সিরিজ় তৈরি করছেন। এই সিরিজটিও থাকছে তালিকায়। নাম ‘পর্ণশবরীর শাপ’। অন্য দিকে, ঋত্বিক চক্রবর্তী অভিনীত ‘গোরা’ এই প্ল্যাটফর্মে জনপ্রিয় সিরিজ়। এ বার ঋত্বিককে নিয়ে নতুন একটি ওয়েব সিরিজ়ও তৈরি হচ্ছে। সেখানে অভিনেতাকে আইনজীবীর ভূমিকায় দেখা যাবে। সিরিজ়ের নাম ‘অ্যাডভোকেট অচিন্ত্য আইচ’। দেবালয় ভট্টাচার্য নিয়ে আসছেন ‘মধ্যরাতের অপেরা’। তবে এই সিরিজ়ের কাস্টিং এখনও খোলসা করেননি নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE