Advertisement
০৬ মে ২০২৪
Roosha Chatterjee

‘অভিনয় জীবন কি একদমই মনে পড়ে না!’ স্বামীর সঙ্গে রুশার ছবি উস্কে দিল নতুন প্রশ্ন

অনেক দিন হয়ে গেল আর অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়কে দেখা যায় না টেলিভিশনের পর্দায়। নায়িকার নতুন ছবি ঘিরে শুরু প্রশ্ন।

Netizens ask Bengali serial actress Roosha Chatterjee if she at all misses acting

রুশা-অনুরণন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০০
Share: Save:

বেশ কয়েক মাস হল সংসার পেতেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। ১৩ বছর ধরে যে পেশার সঙ্গে যুক্ত ছিলেন, সেই পেশাকেও বিদায় জানিয়েছেন নির্দ্বিধায়। তিনি প্রথমেই জানিয়েছিলেন মন দিয়ে সংসার করতে চান। এখন নায়িকা মন দিয়ে বিদেশে সংসার করছেন। স্বামীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন পছন্দের জায়গায়। কখনও মিউজ়িক কনসার্ট, তো কখনও শহরের বিখ্যাত ক্যাফেতে। বিভিন্ন মুহূর্তের ছবি মাঝেমাঝেই সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি বিদেশি কোনও এক লেকের ধারে স্বামীর সঙ্গে ছবি তুলেছেন ‘তোমায় আমায় মিলে’র নায়িকা। সেই ছবিটা পোস্ট করে রুশা লেখেন , “জীবনকে উপভোগ করছি।” বিয়ের পর পরই বিভিন্ন ভাবে কটাক্ষের শিকার হতে হয় রুশাকে। বিশেষত তাঁর স্বামীর বাহ্যিক গড়ন নিয়ে এসেছিল নানা রকম নেতিবাচক মন্তব্য। তবে সেগুলোতে কখনও গুরুত্ব দেননি রুশা।

রুশার ইনস্টাগ্রাম স্টোরি।

রুশার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

বিদেশে যাওয়ার পর তাঁদের দাম্পত্য জীবন নিয়েও উঠেছিল প্রশ্ন। অনেকের মনে হয়েছিল অভিনেত্রী হয়তো বিদেশে গিয়ে খুশি নেই। মাঝে এক বার নায়িকার মনখারাপের ছবি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়ার পর আরও জোরালো হয়েছিল জল্পনা। পরে অবশ্য সেই ধারণা ভাঙে অনুরাগীদের। রুশার করা নতুন পোস্ট দেখে অবশ্য প্রশ্ন উঠেছে অন্য।

রুশাকে দেখে সকলেরই প্রশ্ন, “তিনি কি মিস্ করছেন না কলকাতাকে?” আবার কেউ প্রশ্ন করেছেন, “নিজের পেশা ছেড়ে দেওয়ার পর এখন কি মনখারাপ লাগে না?” কাউকেই কোনও উত্তর দেননি রুশা। এক জন মন্তব্য করেছিলেন, “তিনি তা হলে আর কখনও অভিনয় করবেন না?” সব উত্তরই অধরা। ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয় রুশার। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রুশা যদিও অভিনয় ছেড়ে দিয়েছেন, তবে চুটিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন তাঁর পর্দার দিদি ঋতাভরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roosha Chatterjee TV Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE