Advertisement
১৮ মে ২০২৪
Swastika Dutta

‘তোমার খোলা হাওয়া’র ঝিলমিলের নতুন লুক, সঙ্গে আর কী নয়া চমক রয়েছে? জানালেন স্বস্তিকা

স্বস্তিকা দত্তকে প্রতি দিন ছোট পর্দায় দেখেন দর্শক। এ বার একদম নতুন রূপে দেখা গেল নায়িকাকে। সে ছবি দেখে শুরু নানা জল্পনা।

Bengali serial actress Swastika Dutta changes her look in Zee Bangla serial Tomar Khola Hawa

স্বস্তিকা দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৬:৪০
Share: Save:

পরনে অতি সাধারণ সালোয়ার। খোলা চুল, খুব কম মেকআপেই দেখে তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। আচমকা স্বস্তিকা দত্তকে এই রূপে দেখে অনেকটাই অবাক হয়েছে তাঁর ভক্তেরা। চোখে সাদা ফ্রেমের চশমা, পরনে হালকা গোলাপি শার্ট, সঙ্গে গলায় সাটিনের স্কার্ফ— এ যেন এক অন্য স্বস্তিকা! এই ছবি পোস্ট করেছেন স্বস্তিকা নিজেই। তাঁকে দেখে চিনতে পারেননি অনেকেই। সকলেরই প্রশ্ন, তবে কি ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালে লুক পরিবর্তন হতে চলেছে নায়িকার?

আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা জানিয়েছেন সিরিয়ালে তাঁর লুকের কোনও পরিবর্তন হচ্ছে না। কয়েকটি দৃশ্যে অভিনয়ের জন্য এই ভাবে সেজেছিলেন তিনি। অর্থাৎ ঝিলমিলের তেমন কোনও পরিবর্তন হচ্ছে না। টিআরপি তালিকায় সে ভাবে জায়গা তৈরি করতে না পারলেও দর্শকের পছন্দের তালিকায় রয়েছে ঝিলমিল এবং আবির জুটি। সিরিয়ালটির শুরুটা অন্য ভাবে হলেও মাঝে অনেক সমস্যার মুখেই পড়তে হয়েছিল। আচমকাই বদলে যায় সম্প্রচারের সময়। যা নিয়ে খুবই ক্ষুব্ধ হয়েছিলেন সিরিয়ালের সদস্যরা।

এই সিরিয়ালে শুটিংয়ের মাঝেই শোনা যায় স্বস্তিকার সঙ্গে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের বিচ্ছেদের খবর। এ বিষয়ে শোভন মুখ না খুললেও স্বস্তিকা জানিয়েছেন তাঁদের বন্ধুত্ব এখনও রয়েছে আগের মতো। দু’জনের মধ্যে তিক্ততা বাড়ুক, কখনও চাননি তাঁরা। তাই নিজেদের সম্পর্ককে ‘হ্যাপি নোট’-এ শেষ করেছেন তাঁরা। সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত নতুন ছবি ‘ফাটাফাটি’। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে স্বস্তিকাকে দেখা গিয়েছে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়। এই মুহূর্তে অবশ্য স্বস্তিকাকে শুধুই ছোট পর্দায় দেখছেন দর্শক। তবে আগামী দিনে আবারও বড় পর্দায় দেখা যাবে তাঁকে, আশ্বাস দিলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Tollywood Actress Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE