Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Rubel Das

শহরের যানজটে আটকে গাড়ি, ক্লান্ত রুবেল কী করলেন? ক্যামেরাবন্দি হল শ্বেতার হাতে

শ্বেতা এবং রুবেলের জুটি নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে চর্চা চলতেই থাকে। এ বার নায়কের কাণ্ড দেখে বিস্মিত নায়িকা।

Bengali serial actress Sweta Bhattacharjee freaks out when Rubel Das caught laying while driving

রুবেল-শ্বেতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৭:১২
Share: Save:

দু’জনেই ছোট পর্দার ব্যস্ত অভিনেতা। শুটিংয়ের সেটেই তাঁদের প্রথম দেখা। সেখান থেকেই শুরু ভালবাসার। চুটিয়ে প্রেম করছেন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। প্রথমে নিজেদের সম্পর্ককে আড়ালে রাখার চেষ্টা করলেও এখন কিন্তু আর কোনও লুকোছাপা নেই। মাঝেমাঝেই একে অপরের ছবি, মুহূর্তগুলো সমাজমাধ্যমে ভাগ করে নেন তাঁরা। ভক্তরাও তাঁদের একসঙ্গে দেখতে ভালবাসেন। শ্বেতা-রুবেলও কখনও ফ্রেমবন্দি হন শুটিং ফ্লোরে, কখনও আবার কোনও সামাজিক অনুষ্ঠানে।

শহরের রাস্তা। রুবেল-শ্বেতা গিয়েছিলেন ‘লং ড্রাইভ’-এ। শুটিংয়ের পর ক্লান্ত রুবেল। এ দিকে শহরে যানজটে আটকে তাঁদের গাড়ি। সেই অবসরে এক অদ্ভুত কাণ্ড ঘটালেন অভিনেতা। হেলানো সিটে শরীর এলিয়ে প্রায় শুয়ে পড়লেন রুবেল। প্রেমিকের কীর্তি দেখে পাশের সিটে হাসতে হাসতে গড়িয়ে পড়লেন শ্বেতা। পুরো বিষয়টাই মজার ছলে রেকর্ড করলেন তিনি। অভিনেত্রীর কণ্ঠস্বর শোনা গেলেও শ্বেতা কিন্তু ভিডিয়োতে নিজের মুখ দেখাননি। শ্বেতার তোলা মজার ভিডিয়োটি নায়ক নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। রুবেল লেখেন, “আমি যখন গাড়ি চালাই, শ্বেতা তখন আমার পাশে বসে এই ভাবেই হাসে আর আমার কাণ্ডকারখানা দেখে।”

কয়েক মাস আগেই শেষ হয়েছে শ্বেতা অভিনীত সিরিয়াল ‘সোহাগজল’। এই মুহূর্তে অভিনেত্রী ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও রুবেল কিন্তু ব্যস্ত ‘নিমফুলের মধু’ সিরিয়ালের শুটিংয়ে। গল্পে পর্ণা এবং সৃজনের জুটি আপাতত চর্চায়। অন্য দিকে ঋতাভরী চক্রবর্তী অভিনীত নতুন ওয়েব সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন শ্বেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE