Advertisement
০৩ মে ২০২৪
Tiyasha Lepcha

বিবাহবিচ্ছেদ হয়েছে, প্রেমও নাকি ভেঙেছে! কবে বিয়ে করছেন তিয়াসা? উত্তর দিলেন অভিনেত্রী

অভিনেত্রী তিয়াসাকে নিয়ে আলোচনার শেষ নেই। তাঁর প্রেম, বিয়ে, সম্পর্ক নিয়ে অনেক ধরনের আলোচনাই হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরে। এ বার নিজের বিয়ের পরিকল্পনা জানালেন অভিনেত্রী।

Bengali Serial Krishnakoli actress Tiyasha Lepcha reveals her marriage plans

তিয়াসা লেপচা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৯
Share: Save:

অভিনেত্রী তিয়াসা লেপচার কাজ নিয়ে যত আলোচনা হয়, তার চেয়ে বেশি আলোচনা হয় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। বেশ কয়েক বছর আগে অভিনেতা সুবান রায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে তিয়াসার। বিয়ের পরেই অভিনয় জীবনে হাতেখড়ি তাঁর। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের শ্যামা চরিত্রের মাধ্যমে দর্শকের নজর কাড়েন তিনি। যে সিরিয়াল সম্প্রচারিত হয়েছিল প্রায় তিন বছর ধরে। বেশ কিছু দিন পর নতুন সিরিয়ালে দেখা যায় তাঁকে। সে সময় তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা হয়েছিল বিস্তর। শোনা গিয়েছিল তিনি নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন।

টলিপাড়ার অন্দরে ফিসফাস ছিল, নায়িকা নাকি প্রেম করছেন অভিনেতা সোহেল দত্তর সঙ্গে। কিন্তু, সেই সম্পর্কও নাকি টিকল না। তবে সম্পর্ক নিয়ে তাঁরা কখনও প্রকাশ্যে তেমন কিছু বলেননি। এ বার তাঁর ব্যক্তিগত জীবন, প্রেম, সম্পর্ক নিয়ে সটান প্রশ্ন করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি নায়িকার সঞ্চালিত রিয়্যালিটি শো-তে প্রতিযোগী হিসাবে এসেছিলেন তিয়াসা। সেখানেই তাঁর প্রেম, বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

চুপ থাকেননি তিয়াসা। তিনি স্পষ্ট উত্তর দিয়েছেন রচনাকে। তিয়াসা হাসতে হাসতে বলেন, “আমি ঠিক করেছি ২০২৫ সালের পর বিয়ে করব।” কিছু দিন আগে শেষ হয়েছে তিয়াসা অভিনীত সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’। আবার কবে ছোট পর্দায় দেখা যাবে নায়িকাকে? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actress Tiyasha Lepcha Bengali Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE