Advertisement
০৩ মে ২০২৪
Saurav-Darshana Marriage

দর্শনার বিয়ের ‘গাছকৌটো’য় বিশেষ চমক, বলিউডি নায়িকারাই কি তাঁর অনুপ্রেরণা?

১৫ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে করছেন দর্শনা বণিক এবং সৌরভ দাস। তাঁদের বিয়ের প্রস্তুতি নিয়ে আলোচনা চলছে বিস্তর। কিন্তু মুখে কুলুপ নায়ক-নায়িকার।

Glimpses of Saurav Das and Darshana Banik’s wedding preparation

দর্শনা বণিক। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৯
Share: Save:

রাত পোহালেই আইবুড়োভাত অভিনেতা সৌরভ দাস এবং দর্শনা বণিকের। ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন দুই অভিনেতা। বিয়ের তোড়জোড় তুঙ্গে। তবে এ বিষয়ে কোনও কিছু খোলসা করতে চান না তাঁরা। সবটাই হচ্ছে চুপচাপ। শোনা গিয়েছে, বাইপাসের ধারের একটি ব্যাঙ্কোয়েটে বসবে বিয়ের আসর। তবে দর্শনা আর সৌরভের সমাজমাধ্যমের পাতা ঘাঁটলেই চোখে পড়বে বিয়ের ছোটখাটো প্রস্তুতি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন দর্শনা। বিয়ের সময় কনের হাতে যে গাছকৌটো থাকে, তাতেও থাকছে নতুনত্ব। সেই ছবিই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

বর আর কনের ছবি আঁকা গাছকৌটো হাতে নিয়ে বিয়ে করতে বসবেন নায়িকা। খানিকটা ‘বলিউডি চমক’ বলা যেতেই পারে। যেমন ক্যাটরিনা কইফ, পরিণীতি চোপড়া নিজেদের কালিরে বিশেষ ভাবে তৈরি করেছিলেন। নিজের বিয়েতে তেমনই ছোঁয়া রাখলেন দর্শনা। শোনা যাচ্ছে, বিয়ের দিন তাঁর পরনে থাকবে রুপোর কাজ করা বেনারসি শাড়ি। তাঁদের বিয়ে নিয়ে বন্ধুবান্ধবদের মধ্যেও উত্তেজনা কম নেই। সম্প্রতি ধুমধাম করে আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য।

Glimpses of Saurav Das and Darshana Banik’s wedding preparation

বর আর কনের ছবি আঁকা এই গাছকৌটো হাতে নিয়ে বিয়ে করতে বসবেন দর্শনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইনকে নীল জানান, এ দিন পুরো সাবেকি ধারাতেই আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তাঁরা। পাঁঠার মাংস, চিংড়ি, ভেটকি— সব ছিল মেনুতে। এই মুহূর্তগুলো চুটিয়ে উপভোগ করছেন সৌরভ এবং দর্শনাও। মাথায় মুকুট এবং গলায় মালা দিয়ে আনন্দ করেছেন তাঁরাও। যদিও বিয়ের প্রস্তুতির মাঝে শুটিংও করে যাচ্ছিলেন সৌরভ। এখন বর-কনেকে দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Couple Darshana Banik Sourav Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE