Advertisement
০৪ মে ২০২৪
Suniel Shetty on KL Rahul

জামাই রাহুলকে সমাজমাধ্যমে একটানা আক্রমণ, সমবেদনা জানালেন শ্বশুর সুনীল

সুনীল শেট্টির মেয়ে আথিয়ার সঙ্গে বিয়ে হয়েছে ক্রিকেট তারকা কে এল রাহুলের। জামাইকে এমনিতেই খুবই স্নেহ করেন অভিনেতা। জামাইকে নিয়ে কোন কথাটা কষ্ট দেয় অভিনেতা শ্বশুরকে?

Suniel Shetty shares his feelings On KL Rahul getting Trolled After India lost at World Cup 2023

(বাঁ দিকে) কে এল রাহুল। সুনীল শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৩:৩০
Share: Save:

চলতি বছর ভারতীয় ক্রিকেট তারকা কে এল রাহুলকে বিয়ে করেন সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি। বিয়ের সময় চোটের কারণে ভারতীয় দলের বাইরে ছিলেন রাহুল। অস্ত্রোপচার হয়, ধীরে ধীরে সুস্থ হয়ে ফেরেন ভারতীয় দলে। ২০২৩-এর বিশ্বকাপে সুযোগ পান রাহুল। মোটের উপর প্রশংসিত হয়েছে ভারতীয় ব্যাটসম্যান ও উইকেট রক্ষক রাহুলের পারফরম্যান্স। তবে ২০২১-২০২২ সময়কালে লাগাতার কটাক্ষের মুখে পড়তে হয়েছে সুনীলের জামাইকে। সেই সময়টা মানতে পারতেন না সুনীল!

এই মুহূর্তে সমাজমাধ্যম যেমন কাউকে রাতারাতি তারকা বানাতে পারে, তেমনই সামান্য ভুল হলেও ট্রোল করতে ছাড়ে না। তারকা জীবনের নিত্যসঙ্গী ট্রোলিং। কেউ মানিয়ে নিতে পারেন, কেউ আবার পারেন না। কেউ আবার বলেন, তাঁরা নাকি তোয়াক্কাই করেন না। তবে সমাজমাধ্যমে যে সব তারকাকে নিয়ে কটাক্ষ লেগেই রয়েছে, তাঁদের মধ্যে অন্যতম সুনীল-কন্যা আথিয়া ও জামাই কে এল রাহুল। উনিশ থেকে বিশ হলেই ধেয়ে আসে কটাক্ষ। এমনিতে মিতভাষী রাহুল মিডিয়ার সামনে কখনওই বেফাঁস মন্তব্য করেননি সে ভাবে। তবে জামাইকে নিয়ে সমালোচনা হলে কষ্ট হয় সুনীলের। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আসলে যখন রাহুলকে নিয়ে সমালোচনা হয়, আমার আথিয়ার থেকে বেশি খারাপ লাগে।’’ বরাবরই রাহুকে নিজের ছেলে বলেই সম্বোধন করেছেন অভিনেতা। আথিয়া জীবনসঙ্গী হিসাবে রাহুলকে নির্বাচন করায় খুশি অভিনেতা। এমন স্বামী পাওয়া আথিয়ার সৌভাগ্য বলেই মনে করেন সুনীল। পাশাপাশি এই বিশ্বকাপে রাহুল ভাল খেলেছে দেখে গর্বিত শ্বশুর। তাঁর কথায়, ‘‘নির্বাচক ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক যে ভরসা রাহুলের উপর দেখিয়েছেন ও মান রাখতে পেরেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE