Advertisement
০৫ মে ২০২৪
Shreema Bhattacharya

টলিপাড়ারই এক নায়কের সঙ্গে শ্রীমা ছুটি কাটাচ্ছেন! ছবি দেখে শুরু নতুন জল্পনা

তাঁদের দু’জনকে নিয়ে আলোচনার শেষ নেই। এ বার শোনা যাচ্ছে, সিরিয়ালপাড়ার এক নায়কের সঙ্গে ঘুরতে গিয়েছেন শ্রীমা ভট্টাচার্য।

Speculations are Shreema Bhattacharya and Indranil Mukherjee are on a holiday together

শ্রীমা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ২০:০৯
Share: Save:

সিরিয়াল শেষ হতেই শহরে বাইরে পাড়ি দিয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। তাইল্যান্ড, ক্রাবি ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। বিভিন্ন ধরনের পোস্টও দিচ্ছেন নায়িকা। তবে শ্রীমার ছবি দেখে সকলের মনেই প্রশ্ন, কার সঙ্গে ঘুরতে গিয়েছেন তিনি? যদিও সে কথা ফাঁস করতে মোটেও রাজি নন তিনি। তাই ছবি পোস্ট করলেও, সঙ্গীর নাম এখনও প্রকাশ্যে আনেননি। এর মধ্যে দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন দর্শক। সম্প্রতি অভিনেতা ইন্দ্রনীল মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রামের ছবি দেখে শুরু ফিসফাস। কখনও নীল জলে দাঁড়িয়ে অভিনেতা। কখনও আবার সমুদ্রতটে বসে আরাম করছেন। সেই ছবি দেখে অনেকেই আন্দাজ করেছেন, শ্রীমা হয়তো তাঁর সঙ্গেই ঘুরতে গিয়েছেন। একই সময় দু’জনের পোস্ট দেখে অনেকেই ভেবেছেন তেমনটা।

এর আগে শ্রীমা এবং ইন্দ্রনীলের সম্পর্ককে কেন্দ্র করে অনেকেই অনেক ধরনের প্রশ্ন করেছিলেন। তবে নায়িকা কখনও উত্তর দেয়নি। যদিও মুখ বন্ধ রাখেননি ইন্দ্রনীল। তিনি এ বিষয়ে আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, তাঁরা শুধুই ভাল বন্ধু। বন্ধুত্বের বাইরে তাঁদের মধ্যে তেমন কিছুই নেই। সুতরাং কেউ যেন বেশি কিছু না ভেবে বসেন। তা সত্ত্বেও তাঁদের দু’জনের সমাজমাধ্যমের পোস্ট দেখে অনেকে মন্তব্য করেছেন, “আপনারা কি একসঙ্গে ঘুরতে গিয়েছেন?” কাউকে কোনও উত্তর দেননি তাঁরা।

সদ্য শেষ হয়েছে শ্রীমার অভিনীত সিরিয়াল ‘গাঁটছড়া’। যেখানে দ্যুতির চরিত্রে অভিনয় করতেন তিনি। আপাতত কিছু দিনের বিরতি। শোনা যাচ্ছে, তার পরেই নতুন ভাবে ছোট পর্দায় ফিরবেন শ্রীমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actress Sreema Bhattacharya Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE