Advertisement
০১ মে ২০২৪
Iman Chakraborty

দোলের এক দিন আগেই রঙে রাঙা ইমন, কাদের সঙ্গে রং খেললেন গায়িকা?

উৎসবের আগেই দোলের আমেজে গায়িকা ইমন চক্রবর্তী। রং খেলার ছবি ভাগ করে নিলেন শিল্পী।

image of Iman Chakraborty

রবিবার রং খেললেন ইমন চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৭:০১
Share: Save:

সোমবার দোল। টলিপাড়ায় ছুটির আমেজ। কিন্তু রবিবারেই রং খেলতে দেখা গেল সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীকে। দোল নিয়ে আলাদা আবেগ রয়েছে ইমনের। প্রতি বছর বিশেষ দিনে তাঁর রং মাখা ঝলক মেলে সমাজমাধ্যমে। তবে রবিবার কাদের সঙ্গে রং খেললেন গায়িকা?

রবিবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইমন। সেখানে দেখা যাচ্ছে, আবিরে রাঙা গায়িকাকে। পথচারীদের ডেকে হাসিমুখে রং মাখিয়ে দিচ্ছেন তিনি। গায়িকার সঙ্গে রয়েছেন একদল মহিলা। তাঁরাও আবির খেলতে ব্যস্ত। ইমনের সঙ্গে তাঁরা পোজ় দিয়ে ছবি তুলেছেন। তবে ইমনের সঙ্গে তাঁর স্বামী নীলাঞ্জনকে দেখা যায়নি। ভিডিয়ো পোস্ট করে ইমন লিখেছেন, ‘‘আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল। ক্লাসের পরে দোলখেলা।’’ আসলে, লিলুয়ায় ছাত্রছাত্রীদের সঙ্গেই দোলের আগের দিন রং খেললেন ইমন। দোলের দিন পরিবারের সঙ্গেই সময় কাটবে ইমনের। তার আগে ছাত্রছাত্রীদের সঙ্গে কিছুটা ভাল সময় কাটিয়ে নিয়েছেন গায়িকা।

প্রতি বছর নিজের উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন করেন ইমন। চলতি মাসেই ৯ মার্চ ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে জমজমাট উৎসবের আয়োজন করেছিলেন শিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE