Advertisement
০৪ মে ২০২৪
Iman Chakraborty

২০২৪ সালে নতুন সদস্য এল ইমনের বাড়িতে, আনন্দে আটখানা গায়িকা!

নতুন বছরে নতুন খবর দিলেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। পরিবারের সকলকে নিয়ে জীবনের নতুন সদস্যের কথা ঘোষণা করলেন গায়িকা।

Bengali singer Iman Chakraboty buys new car recently

ইমন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৯:১৭
Share: Save:

প্রত্যেকের জীবনেই কোনও না কোনও স্বপ্ন থাকে। তেমনই স্বপ্ন দেখেছিলেন লিলুয়ার মেয়েটির। এ ভাবে যে তাঁর ইচ্ছেটা পূরণ হয়ে যাবে সেটা তিনি ভাবতেও পারেননি। তিনি গায়িকা ইমন চক্রবর্তী। নতুন বছর পড়তে না পড়তেই স্বপ্ন পূরণ করলেন গায়িকা। ছোটবেলায় মায়ের থেকে গানের তালিম নিয়েছিলেন। সেই গানই তাঁর জীবনের ধ্যানজ্ঞান। গানের মাধ্যমে জীবনের অনেক ইচ্ছাই পূরণ হয়েছে তাঁর। সেই তালিকা আরও বৃদ্ধি পেল। ইচ্ছা ছিল মার্সেডিজ় গাড়ি কেনার। সেই স্বপ্ন পূরণ করলেন ইমন। ছবি পোস্ট করে নিজের আনন্দের কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়িকা।

সাদা ধবধবে দামি গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করলেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী নীলাঞ্জন ঘোষ, আর দুই ‘বাবা’। সবার মুখে লেগে হাসি। ছবি পোস্ট করে ইমন লেখেন, “ধন্যবাদ বাবাই, আমার স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য। সব কিছুর জন্য অনেক ধন্যবাদ সবাইকে। খুব খুশি। জয় জগন্নাথ।”

শুধু গান নিয়ে থাকেন না ইমন। আরও নানা বিষয়ে খুব সচেতন গায়িকা। সম্প্রতি লিলুয়াতে তাঁর এলাকায় রাস্তার মাঝে ময়লা ফেলছিলেন সকলে। দেখতে পেয়েই রেগে আগুন গায়িকা। সঙ্গে সঙ্গে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন তিনি। গায়িকার অভিযোগ শুনে সঙ্গে সঙ্গে পদক্ষেপ করেন এলাকার কাউন্সিলর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Iman Chakraborty Bengali singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE