Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ভরতের নতুন পর্ব

ছ’দিন পরে আশীর্বাদ। আবার বিয়ে করছেন ভরত কল।ক্যানসার সারভাইভর। দেব-কোয়েলের প্রাণের বন্ধু এবং ইন্ডাস্ট্রির মি. পপুলার, ভরত কল আবার বিয়ে করছেন।

০৩ জুলাই ২০১৫ ০০:০১
Save
Something isn't right! Please refresh.
Popup Close

ক্যানসার সারভাইভর। দেব-কোয়েলের প্রাণের বন্ধু এবং ইন্ডাস্ট্রির মি. পপুলার, ভরত কল আবার বিয়ে করছেন।

গত চার-পাঁচ বছর ধরেই শোনা যাচ্ছিল অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। মুম্বইতে একসঙ্গে থাকতেনও। কিন্তু তাঁর সঙ্গে ছাড়াছাড়ির পর কলকাতায় ফিরে অন্য একজন অভিনেত্রীর সঙ্গেও ভরতের নাম জড়িয়েছিল।
কিন্তু সবাইকে চমকে দিয়ে অন্য একজনকে বিয়ে করছেন এই কাশ্মীরি অভিনেতা।

পাত্রীর নাম জয়শ্রী মুখোপাধ্যায়। একসঙ্গে তাঁরা ‘রাজযোটক’, ‘আপনজন’— এই দুই মেগাসিরিয়ালে অভিনয় করছেন। সেই থেকেই প্রেম আর বিয়ে করার সিদ্ধান্ত।

Advertisement



‘‘একসঙ্গে টেলিভিশন করতে হলে প্রায় ১৮ ঘণ্টা পাশাপাশি থাকতে হয়। জয়শ্রীর সঙ্গে সেই ভাবেই আলাপ। এবং তার পর দু’জনেই ঠিক করি বিয়ে করব। ৯ জুলাই আমাদের আশীর্বাদ এবং ২৬ নভেম্বর বাঙালি মতে বিয়ে,’’ বলছিলেন ভরত।

কিন্তু এক সময় তো ইন্ডাস্ট্রিতে ক্যাসানোভা বলে যথেষ্ট নামডাক ছিল ভরতের। তাঁর পুরনো জীবনযাপনের সব কথা জানিয়েছেন জয়শ্রীকে?

‘‘আপনি জানেন আমি কিছু লুকোনোর ছেলে নই। মুম্বইতে সায়ন্তনীর সঙ্গে সম্পর্ক থেকে আমার ক্যানসার থেকে সেরে ওঠা— সবটা শুধু জয়শ্রীকে বলিইনি তা না, ওর বাবাকেও জানিয়েছি। আমি নতুন করে আবার জীবন শুরু করতে চাই। ক্লিন স্লেট দিয়ে,’’ শ্যুটিংয়ের ফাঁকে বলছিলেন ভরত।

প্রসঙ্গত, এক ঘনিষ্ঠ বন্ধুর মৃত্যুর পর থেকেই ভরত নতুন করে বিয়ে নিয়ে ভাবনাচিন্তা করতেন। ‘‘হ্যাঁ, আমার এক ঘনিষ্ঠ বন্ধুর মৃত্যু আমাকে সাঙ্ঘাতিক নাড়িয়ে দিয়েছিল। তার পর থেকে মনে হত এ রকম একা থাকতে থাকতে যদি কোনও দিন রাতে মরে যাইতা হলে তো কেউ পাশেও থাকবে না। সেই থেকেই বিয়ে নিয়ে আবার ভাবনাচিন্তা শুরু। শেষ অবধি ডিসিশনটা নিয়েই নিলাম বিয়ে করার,’’ বলেন ক্যানসার জয় করা এই অভিনেতা।

কিন্তু এত গভীর সম্পর্ক থাকা সত্ত্বেও সায়ন্তনীর সঙ্গে ছাড়াছাড়ি হল কেন?

‘‘আর পিছন ফিরে তাকাতে চাই না। শুধু চাইব সায়ন্তনী সুখে থাক,’’ বলছেন ভরত।

ভরতের বন্ধুরা অবশ্য তাঁর আবার বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে খুব খুশি। ‘‘বহু দিন ধরে ভরতদাকে চিনি। আমার খুব প্রিয় মানুষ। আমি চাই ভরতদা খুব সুখী হোক,’’ বলছিলেন দেব।

এক সময় অভিনেত্রী অনুশ্রী দাসের স্বামী ছিলেন ভরত। তিনি যে আবার বিয়ে করছেন এটা অনুশ্রীকে জানিয়েছেন?

‘‘না, আমি নিজে জানাইনি। কিন্তু ইন্ডাস্ট্রিতে সবাই তো সব খবর রাখে। আমি শিওর অনুশ্রী জানে এবং এই ডিসিশনটা শুনে ও খুব খুশি হবে,’’ বললেন ‘পাত্র’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement