Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Bharti Singh

Bharti Singh: কেন মা হতে পারছেন না, খোলাখুলি জানালেন কৌতুকশিল্পী ভারতী সিংহ

অতিমারির প্রকোপে শুভ কাজে দেরি হচ্ছে বলে জানিয়েছিলেন কৌতুকশিল্পী। তবে করোনা ছাড়াও তাঁর মাতৃত্বের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে অন্য একটি বিষয়।

কেন মা হতে পারছেন না ভারতী?

কেন মা হতে পারছেন না ভারতী?

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি ও কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৬:৪৪
Share: Save:

২০১৭ সালে পরিচালক হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন ভারতী সিংহ। চলতি বছরের শুরুতেই ভারতী জানিয়েছিলেন, তাঁদের সন্তানকে পৃথিবীতে আনার পরিকল্পনা করছেন তাঁরা। কিন্তু অতিমারির প্রকোপে শুভ কাজে দেরি হচ্ছে বলেও জানিয়েছিলেন মুম্বইয়ের জনপ্রিয় কৌতুকশিল্পী। তবে করোনা ভাইরাস ছাড়াও তাঁর মাতৃত্বের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে অন্য একটি বিষয়। সম্প্রতি সে কথাই জানালেন ভারতী।

‘ডান্স দিওয়ানে’-র সেটে ভারতীর সঙ্গে আড্ডায় মেতেছিলেন পাপারাৎজিরা। নিজের ভ্যানিটি ভ্যানের সিঁড়িতে দাঁড়িয়ে তিনি তাঁদের সমস্ত প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। এমন সময়ে এক পাপারাৎজির প্রশ্ন, ‘‘কবে মামা হব!’’ প্রশ্ন শুনে প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন ভারতী। কিন্তু পরক্ষণেই নিজের প্রতিভার ঝলক দেখালেন তিনি। মজার ছলে উত্তর দিয়ে হাসির রোল তুললেন সেই ভিড়ে।

তাঁর উত্তরে জানা গেল, মাতৃত্বের পথে অন্তরায় হয়ে দাঁড়াচ্ছেন পাপারাৎজিরা! ভারতী বললেন, ‘‘এখন তো সবাই সন্তানের কথা জিজ্ঞাসা করছেন। কিন্তু আপনারা আমায় একা না ছাড়লে সেই বিষয়ে পদক্ষেপ করব কী ভাবে?’’ বুদ্ধিদীপ্ত এই জবাবে হেসে উঠলেন পাপারাৎজিরা।

চলতি বছরে একটি সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন, করোনার মধ্যে সন্তানের জন্ম দেওয়ার ঝুঁকি নিতে রাজি নন তিনি এবং হর্ষ। পৃথিবী সুস্থ হলে তবেই সন্তানকে আনতে চান তাঁরা। ভারতীর কথায়, ‘‘এই মুহূর্তে হাসপাতালে যাওয়াও খুব বিপজ্জনক। আর অন্তঃসত্ত্বা হলে তো নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিতে যেতেই হবে।’’ ভারতী জানালেন, একটি ছোট্ট শিশুর স্বাস্থ্যের কথা ভেবেই আরও এক বছর অপেক্ষা করার পরিকল্পনা করেছেন তিনি আর হর্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bharti Singh Comedian Harsh Limbachiyaa Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE