‘মসান’ দিয়ে বলিউডে অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন ভিকি কৌশল। এর পর একে একে ‘রাজি’, ‘সঞ্জু’র মতো ছবি দিয়ে নিজের বহুমুখী প্রতিভার পরিচয় দিয়েছেন। কিন্তু ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ যেন ভিকিকে দর্শকের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে। এ বার তাঁর হাতে নতুন তাস। ‘ভূত পার্ট ওয়ান- দ্য হন্টেড শিপ’। সোমবার মুক্তি পেল এই ছবির ফার্স্ট লুক।

এ ছবির পরিচালক ভানুপ্রতাপ সিংহ। এটা তাঁর ডেবিউ ছবি। অন্য ধারার ছবিতে ভিকির এটা প্রথম কাজ। সোশ্যাল ওয়ালে পোস্টার শেয়ার করে ভিকি লিখেছেন, ‘বাস্তবের থেকে অন্য কিছুই বেশি ভয়ঙ্কর নয়…।’

সূত্রের খবর, সত্যি ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। ভিকির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভূমি পেডনেকর। কর্ণ জোহর, অপূর্ব মেহতা এবং শশাঙ্ক খৈতান এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলেছেন। শশাঙ্কর কথায়, ‘‘মুম্বইয়ের একটি ঘটনা নিয়ে এই ছবিটা তৈরি হচ্ছে। শুটিং শেষ হয়ে গিয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কর্ণের খুব পছন্দ হয়েছে। আমরা এটার সিরিজ তৈরি করব।’’ সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ১৫ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘আগের থেকেও ভয়ঙ্কর দেখতে লাগছে’, ট্রোলিংয়ের মুখে বলি নায়িকা!

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।