Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vidya Balan

Ranveer-Vidya: পুরুষের নিরাবরণ ছবি আমাদেরও উপভোগ করতে দিন, সাফ বললেন বিদ্যা

রণবীর সিংহের পোশাকবিহীন ছবি নিয়ে সম্প্রতি মন্তব্য করেছেন ‘ডার্টি পিকচার’-এর অভিনেত্রী। এই ছবি মহিলাদের কাছে উপভোগ্য, মনে করেন, বিদ্যা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৪:০২
Share: Save:

রণবীরের নিরাবরণ ছবি ঘিরে বিতর্কে নতুন উস্কানি। ‘এই ধরনের ছবি প্রকাশ করে মহিলাদের আবেগে আঘাত করেছেন রণবীর সিংহ’— এই মর্মে যেখানে অভিযোগ দায়ের হয়েছে, সেখানে খ্যাতনামী অভিনেত্রীর সপাট বক্তব্য, ‘‘পুরুষের অনাবৃত শরীর আমাদেরও উপভোগ করতে দিন, এতে সমস্যা কোথায়? এক জন বিখ্যাত পুরুষের অনাবৃত শরীর দেখে আমাদের চোখও আরাম পাক।’’ এমন মন্তব্য ‘ডার্টি পিকচার’-এর নায়িকা বিদ্যা বালনের। সম্প্রতি মরাঠি ছবির পুরস্কার বিতরণী উৎসবে বিদ্যাকে এ নিয়ে প্রশ্ন করেছিল মুম্বইয়ের সংবাদ সংস্থা। তাতেই পাল্টা এমন ধমাকা ‘উ লা লা গার্ল’-এর। রণবীরের বিরুদ্ধে এফআইআর প্রসঙ্গে বিদ্যার সাফ জবাব, ‘‘যাঁদের এই ছবি খারাপ লেগেছে, তাঁরা দেখবেন না। কাজ নেই, তাই এ সব অভিযোগ করে সময় কাটাচ্ছেন। ভাল না লাগলে কাগজ ছুড়ে ফেলে দিন। অভিযোগ করে কী লাভ?’’

‘ডার্টি পিকচার’ ছবিতে বলিউড অভিনেত্রী সিল্ক স্মিতার আদলে গড়া চরিত্রে অভিনয়ের পরে বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন অভিনেত্রী বিদ্যার শালীনতা নিয়ে। বিদ্যা শালীনতা ভঙ্গ করছেন বলে কেউ ‘রে রে’ করে উঠেছিলেন, কেউ বা তারিয়ে তারিয়ে উপভোগ করেছিলেন তাঁর উষ্ণ আবেদন। আপাতত যা নিয়ে এত কাণ্ড, রণবীরের সেই নিরাবরণ ছবি বেশ কিছু দিন ধরেই শিরোনামে। বলিউড তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই মুখ খুলেছেন বিতর্কে। কেউ পক্ষে, কেউ বিপক্ষে। এফআইআর দায়ের হওয়ার পাশাপাশি সম্প্রতি এক সমাজকর্মী, বিহারে মজঃফরপুরের নিম্ন আদালতে মামলাও দায়ের করেছেন অভিনেতার নামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidya Balan Ranveer Singh nude photoshoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE