Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TRP Ratings

নতুন বছরে পাশা বদলে গেল, মাত্র কয়েক নম্বরের জন্য ফস্কে গেল ‘জগদ্ধাত্রী’র সিংহাসন

নতুন বছরে বদলে গেল সব হিসেবনিকেশ। সিংহাসন হাতছাড়া হয়ে গেল ‘জগদ্ধাত্রী’র। নতুন বছরে এক নম্বরে কারা?

শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বরে ছিল সিরিয়াল ‘জগদ্ধাত্রী।’

শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বরে ছিল সিরিয়াল ‘জগদ্ধাত্রী।’ ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৪:১০
Share: Save:

কথায় আছে, যার শেষ ভাল তার সব ভাল। কিন্তু এই কথা যে সব সময় খাটে না, সেই প্রমাণ মিলল বছরের প্রথম সপ্তাহের টিআরপি রিপোর্টে। শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বরে ছিল সিরিয়াল ‘জগদ্ধাত্রী।’ কিন্তু এই সপ্তাহে পাশা উল্টে গেল। মাত্র কয়েক নম্বরের জন্য সিংহাসন হাতছাড়া ‘জগদ্ধাত্রী’র। ৮.৯ নম্বর পেয়ে প্রথমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। দীপা আর সূর্যর মিল দেখতে ঠিক কতটা আগ্রহী দর্শক, এই নম্বর সেই আভাসই দেয়। আর এই সপ্তাহেই তাই জ্যাসকে টেক্কা দিয়ে দিল সূর্য-নীপা জুটি।

৮.৫ পেয়ে দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। কেন দ্বিতীয় নম্বরে নেমে গেল এই সিরিয়াল? তা নিয়ে চর্চা জারি। তবে নিজের ধারাবাহিকতা জারি রেখেছে সিরিয়াল ‘গৌরী এল।’ এই সপ্তাহেও তৃতীয় স্থানে গৌরী-ঈশানের প্রেম। তাঁদের প্রাপ্ত নম্বর ৮.১। তবে বছরের শুরুটা ইন্দ্র-মিতুলের জন্য মোটেই ভাল নয়। চতুর্থ স্থানে নেমে এসেছে ‘খেলনা বাড়ি’। তাঁদের প্রাপ্ত নম্বর ৭.৯।

২০২৩ সালের প্রথম সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে দুই সিরিয়াল। প্রথম পাঁচে নিজেদের জায়গা করে নিয়েছে দুই নতুন সিরিয়াল। ৭.৭ পেয়ে ‘পঞ্চমী’ এবং ‘বাংলা মিডিয়াম’ দুই সিরিয়ালই রয়েছে পঞ্চমে।

বাকিরা কে কোথায়? জানতে চোখ রাখুন টিআরপি চার্টে—

গ্রাফিক:শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE