Advertisement
০৯ মে ২০২৪
TRP Ratings

২০২২ সালের শেষ টিআরপি, নতুনদের ভিড়ে নিজেদের জায়গা কায়েম রাখল কোন সিরিয়াল?

বছরের শেষ সপ্তাহের টিআরপি হাজির। এই সপ্তাহে কে এগিয়ে রইল? আর কারা ছিটকে গেল প্রতিযোগিতা থেকে? রইল হিসাব।

বছরের শেষ পর্যন্ত টিআরপি তালিকায় নিজেদের কায়েম রাখল কারা?

বছরের শেষ পর্যন্ত টিআরপি তালিকায় নিজেদের কায়েম রাখল কারা? প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৪:৩১
Share: Save:

বছরের শেষ বৃহস্পতিবার। ২০২২ সালের শেষ টিআরপি চার্ট হাজির। এই বছরে শেষ হয়েছে বহু সিরিয়াল। আবার নতুনদের আগমনও ঘটেছে। বছরের শেষ পর্যন্ত টিআরপি তালিকায় নিজেদের কায়েম রাখল কারা? আর পুরনোদের সরিয়ে কারাই বা নিজেদের জায়গা করে নিল? এই সপ্তাহে খুব বেশি রদবদল হয়নি। ডিসেম্বর মাসটা নিজেদের জায়গা কায়েম রাখতে সক্ষম জ্যাস।

গরমাগরম টিআরপি তালিকায় এই সপ্তাহেও এক নম্বরে ‘জগদ্ধাত্রী’। তবে আগের সপ্তাহের থেকে একটু নম্বর কমেছে ঠিকই,তার পরেও কেউ জগদ্ধাত্রীকে টেক্কা দিতে পারেনি। তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৯। তবে নতুনদের ভিড়ে দীপা এবং সূর্য নিজেদের জায়গা ধরে রাখতে সক্ষম তা বলা যায়। তাঁদের পারফরম্যান্সের সঙ্গে শাহরুখ খানের সংলাপটা দারুণ মানায়: ‘হার কার জিতনে ওয়ালো কো বাজিগার কহতে হ্যায়।’ যদি ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে ডিসেম্বরের শেষ সপ্তাহ অবধি দেখা যায়, তা হলেই বোঝা যাবে তারা ঠিক কতটা উন্নতি করেছে। প্রথমের দিকে খুব ভাল ফল না করলেও এখন তালিকায় কখনও দ্বিতীয় এবং কখনও আবার তৃতীয় স্থানে নিজেদের জায়গা করে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে। ৮.৪ পেয়ে এই সপ্তাহে দ্বিতীয় স্থানে সূর্য, দীপা।

কিছুটা পিছিয়ে পড়ল ‘খেলনা বাড়ি’। আগের সপ্তাহেও দ্বিতীয় স্থানে ছিল তারা। তবে ইন্দ্র, মিতুলের প্রেম কি কিছুটা পিছিয়ে দিল তাদের। দর্শকের বিচারে এই সপ্তাহে তাই চতুর্থ স্থানে নেমে এল ‘খেলনা বাড়ি’। তাঁদের প্রাপ্ত নম্বর ৮.০। বরং ধারাবাহিকতা বজায় রেখেছে ‘গৌরী এলো’ সিরিয়াল। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও তারা তিন নম্বরে। পেয়েছে ৮.১। ৭.৭ নম্বর পেয়ে এই সপ্তাহে পঞ্চম স্থানে ‘নিম ফুলের মধু।’

বাকিরা কে কোথায়? সবিস্তারে জানতে চোখ রাখুন টিআরপি চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trp Rating Chart TRP Ratings Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE