Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rupsa Chatterjee

বাড়িতেই চুপিসারে আইনি বিয়ে সারলেন রূপসা? সত্যিটা খোলসা করলেন নায়িকা

রূপসা চট্টোপাধ্যায় এবং সায়দীপ সরকার ইন্ডাস্ট্রির নতুন জুটি। প্রথম দেখাতেই ভাল লাগা। তার পর তা যে কবে ভালবাসায় পরিণত হল, তা তাঁরা নিজেরাই বুঝতে পারেননি। জীবনের আরও এক ধাপ এগোলেন তাঁরা।

চুপি চুপি বিয়ে সারলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়?

চুপি চুপি বিয়ে সারলেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়? ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১১:৫০
Share: Save:

বুধবার রাতে অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরি দেখে তুমুল হইচই। তবে কি খাতায়-কলমে বাড়িতেই বিয়েটা সেরে ফেললেন রূপসা? সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। ভালবাসা পাঠাচ্ছেন। প্রেম নিয়ে যাঁর কোনও লুকোছাপা নেই, তিনি কিনা রেজিস্ট্রি সারলেন এত চুপিচুপি? তাঁর ইনস্টাগ্রামের ছবি দেখে তৈরি হয়েছে এমন নানা প্রশ্ন।

অর্থাৎ তা হলে বৃহস্পতিবার থেকে রূপসা বিবাহিত? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রূপসার সঙ্গে। তাঁর কথায়, “সবাই ভাবছেন বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু আসলে তা নয় কিন্তু। রেজিস্ট্রির আগে অনেকগুলো প্রক্রিয়া থাকে। সেই ফর্মেই সই করছিলাম। বলা যেতে পারে রেজিস্ট্রি করার প্রথম পদক্ষেপ। ১৪ ফেব্রুয়ারি আংটিবদলের সঙ্গে রেজিস্ট্রিটাও সেরে ফেলব। মোটেই চুপিচুপি নয়, গঙ্গাবক্ষে রীতিমতো ধুমধাম করে সকলকে জানিয়ে খাতায়-কলমে বিয়ে সারব।”

গঙ্গার ধারে বিলাসবহুল হোটেল ইতিমধ্যেই ভাড়া করে ফেলেছেন তাঁরা। ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসেই বসবে তাঁদের আইনি বিয়ের আসর। নায়িকার হবু বর আদ্যোপান্ত কর্পোরেট চাকুরিজীবী। দেড় মাস আগে এক বন্ধুর বাড়িতেই রূপসার সঙ্গে প্রথম দেখা। আর প্রথম ঝলকেই ভাল লাগা তৈরি হয়ে যায়। এ বার এই সম্পর্কে আরও এক ধাপ এগোতে চলেছেন রূপসা-সায়নদীপ। এখন থেকেই হবু বর ‘মিসেস সরকার’ বলে সম্বোধন করছেন রূপসাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupsa Chatterjee Tollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE