Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Tunisha Sharma

ধর্ম বাধা নয়, শীজ়ানকে বোঝাতে হিজাব পরা শুরু করেছিলেন তুনিশা! প্রেমিক মজেছিলেন যৌনতায়

তুনিশার কাকার দাবি, আরও অনেক মহিলার সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল শীজ়ানের। অভিনেত্রীর এক বান্ধবী রায়াও জানান, একই সঙ্গে ছয় থেকে দশ জন নারীর সঙ্গে সম্পর্কে থাকতেন শীজ়ান।

কেন বিচ্ছেদ করেছিলেন তুনিশার সঙ্গে? জিজ্ঞাসা করতেই প্রতি বার বয়ান বদলে ফেলছেন শীজ়ান।

কেন বিচ্ছেদ করেছিলেন তুনিশার সঙ্গে? জিজ্ঞাসা করতেই প্রতি বার বয়ান বদলে ফেলছেন শীজ়ান। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১১:০২
Share: Save:

তুনিশা শর্মার মৃত্যু ১০০ শতাংশ ‘লভ জিহাদ’— আগেও দাবি করেছিলেন প্রয়াত অভিনেত্রীর কাকা পবন শর্মা। বুধবার এর সঙ্গে যোগ করলেন আরও এক চমকপ্রদ তথ্য। পবনের দাবি, হিজাব পরতে শুরু করেছিলেন তুনিশা। সহ-অভিনেতা শীজ়ান খানের সঙ্গে সম্পর্কের মাঝে ধর্ম যাতে বাধা না হয়ে দাঁড়ায়, তার সব রকম ব্যবস্থা করতে মরিয়া হয়ে উঠেছিলেন তুনিশা। ভাইঝির মধ্যে এ সব পরিবর্তন লক্ষ করেছিলেন বলে জানান কাকা। তবে পবনের দাবি, আরও অনেক মহিলার সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল শীজ়ানের। অভিনেত্রীর এক বান্ধবী রায়া লাবিবও জানান, একই সঙ্গে ৬ থেকে দশ জন নারীর সঙ্গে সম্পর্কে থাকতেন শীজ়ান। তাঁর যৌন চাহিদা ছিল অত্যধিক।

মঙ্গলবার তুনিশার শেষকৃত্য হয়। বর্তমানে পুলিশের হেফাজতে শীজ়ান। তাঁকে জেরা করা হচ্ছে দিনরাত। শুরুতে নীরব থাকলেও বুধবার রাতে অল্প অল্প জবাব দিয়েছেন অভিনেতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বোঝা গিয়েছে, সমস্যা একটি নয়, একাধিক এবং জটিল। কেন বিচ্ছেদ করেছিলেন তুনিশার সঙ্গে? জিজ্ঞাসা করতেই প্রতি বার বয়ান বদলে ফেলছেন শীজ়ান।

তুনিশা শর্মার অকালমৃত্যু ঘিরে ক্রমশ গভীর হচ্ছে রহস্য। শীজ়ানের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিনের মাথায় নিজের জীবনে দাঁড়ি টানেন অভিনেত্রী। যদিও খুনের অভিযোগ এনেছে পরিবার। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ গ্রেফতার করেছে শীজ়ানকে। ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তুনিশার। শুটিংয়ের বিরতির সময় বাথরুমে ঢুকে নিজেকে শেষ করে দেন অভিনেত্রী, এমনই জানান সহকর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Hijab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE