Advertisement
২০ এপ্রিল ২০২৪
Priyanka Chahar Choudhary

প্রিয়ঙ্কার প্রেমে স্ট্যান? ‘বিগ বস’-এর হারজিতের মাঝে আরও কি জোরদার হয়েছে সেই রসায়ন?

এখনও সেই গান গাইছেন প্রিয়ঙ্কা, যা শুনে তাঁর পিছু নিয়েছিলেন এম সি স্ট্যান! এ কি ইচ্ছাকৃত? জিজ্ঞাসা করা হলে কী বললেন ‘বিগ বস’ তারকা?

Bigg Boss 16 star Priyanka Chahar Choudhary reacts to claims of MC Stan flirting with her; proves she is a dignified woman

প্রিয়ঙ্কা-স্ট্যানের সম্পর্ক কেমন? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৬
Share: Save:

মুখে মুখে একটাই নাম, এম সি স্ট্যান! কিছু দিন আগেই শেষ হয়েছে ‘বিগ বস ১৬’। প্রতিযোগিতায় জয়ী হয়েছেন র‍্যাপার এম সি স্ট্যান। অন্য দিকে, বহু প্রত্যাশার পরও প্রিয়ঙ্কা চহর চৌধুরী জিততে পারেননি, শেষমেশ দ্বিতীয় রানার আপ। কিন্তু বহু অনুরাগীর হৃদয় জয় করে নিয়েছেন তিনি।

সম্প্রতি প্রিয়ঙ্কার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, আলোকচিত্রীদের সঙ্গে বন্ধুর মতো গল্পে মেতে আছেন তিনি, গান গাইছেন। সেখানে চিত্রগ্রাহকরা তাঁকে বলেন, “এই গান শুনেই না কি এম সি স্ট্যান আপনার প্রেমে পড়েছিলেন?’’ চমকে উঠে প্রিয়ঙ্কা জানতে চান, “কী! এ সব কী!”

চিত্রগ্রাহকরা জানান, ঠিকই দেখেছেন তাঁরা। ‘বিগ বস ১৬’র সেটে স্ট্যান পিছনে পড়েছিলেন প্রিয়ঙ্কার। প্রিয়ঙ্কা জবাব দেন, “না, না। ফ্লার্টও নয়। ও মজা করে আমার পিছনে লাগছিল। এ রকম মজা আমরা হাউসের ভিতরে সব সময় করতাম।”

প্রিয়ঙ্কা আনুষ্ঠানিক ভাবে না জিতলেও অনেকের কাছে তিনিই জয়ী। এ কারণে স্ট্যানকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। রিয়্যালিটি শোয়ের চূড়ান্ত ফলাফল মন থেকে মেনে নিতে পারেননি অনেকেই। রটেছিল, “স্ট্যান অযোগ্য। কারচুপি করে জিতেছেন।” যদিও এ ধরনের প্রতিক্রিয়া ইতিবাচক হিসাবেই নিয়েছেন স্ট্যান। তাঁর কথায়, “যারা ঈর্ষা করে তাদের আমি ভালবাসি। যতই অপ্রিয় হই, কাউকে তো জিততে হত!”

অন্য দিকে, ‘বিগ বস’-এ না জিতেও আগে থেকেই স্পটলাইটে প্রিয়ঙ্কা। শোনা যাচ্ছে, সলমন এবং শাহরুখের কাছ থেকে ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। প্রিয়ঙ্কা যদিও এ ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলেনননি। তবে খুব শীঘ্রই যে পর্দায় আসবেন তা স্পষ্ট তাঁর প্রস্তুতিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE