Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bipasha Basu

স্ফীতোদর নিয়ে নড়তে পারছেন না বিপাশা! তবে চুপ করে বসে থাকার পাত্রী নন তিনি, কী করলেন?

কালোর মধ্যে সাদা রেখার চোখ ধাঁধানো এক ঢিলেঢালা পোশাক। তাতেই সপ্রতিভ হবু মা। পেটে হাত রেখে দুলে দুলে বিপাশা ঠোঁট মেলালেন এক চলতি গানে। সে গানে উচ্চকিত মাতৃত্বের জাহির।

অবাক কাণ্ড বিপাশার!

অবাক কাণ্ড বিপাশার! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৫:২১
Share: Save:

গর্ভাবস্থার তৃতীয় পর্যায়। স্ফীতোদর নিয়ে নড়তে চড়তে পারছেন না বিপাশা বসু। এ দিকে মন খারাপের কোনও জায়গা নেই। মা হওয়ার আনন্দ উছলে উঠছে গোটা শরীরে। সেই পুলক সঙ্গী করে নিজেও অল্প নাচলেন ‘জিস্‌ম’ নায়িকা। স্ফীতোদরের মধ্যে মায়ের দেহরসে তিলে তিলে পুষ্ট হচ্ছে যে, তার কাছেও কি পৌঁছল সেই প্রাণের স্ফূর্তি?

কালোর মধ্যে সাদা রেখার চোখ ধাঁধানো এক ঢিলেঢালা পোশাক। তাতেই সপ্রতিভ হবু মা। পেটে হাত রেখে দুলে দুলে বিপাশা ঠোঁট মেলালেন এক চলতি গানে। সে গানে উচ্চকিত মাতৃত্বের জাহির। ৪৩ বছরে প্রথম সন্তানের মা হতে পারা বিপাশার কাছেও রীতিমতো গর্বের।

তাঁর নাচের তালে পাশ থেকে ঢুকে পড়লেন স্বামী কর্ণ সিংহ গ্রোভারও। ভবিষ্যতের রোমাঞ্চে এক সুরে নেচে চললেন হবু অভিভাবক। তাঁদের সেই নাচ যেমন মজাদার, তেমনই বিশেষ বার্তাবাহী। সোমবার দুপুরে ভাইরাল সেই ভিডিয়োর ক্যাপশনে বিপাশা লিখেছেন, “সন্তান আসছে। নড়তেও পারছি না ভাল করে। তাই বলে একঘেয়ে জীবনও কাটাতে পারছি না।”

দিন কয়েক আগেই মাতৃত্বকালীন ফোটোশুটে নজর কেড়েছেন বিপাশা। ব্রোঞ্জ গাউনে গর্ভাবস্থার রূপ মেলে ধরে অভিনেত্রী লিখেছিলেন,‘‘সব সময় নিজেকে ভালবাসুন। যে শরীরে বাস করছেন তাকে ভালবাসুন।’’ সেই মন্ত্রে হৃদয় এঁকে দিয়েছেন বলিউড সতীর্থরা। শুভেচ্ছায় ভরিয়েছেন অনুরাগীরা।

গত মাসে স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে সাধের অনুষ্ঠানে মেতেছিলেন বিপাশা। সন্তান ভূমিষ্ঠ হতে পারে নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের মধ্যে যে কোনও সময়ে। ‘রণলিয়া’র কন্যা এসে পড়েছে ইতিমধ্যেই। বলিউডে এখন আর এক তারকাশিশুর পৃথিবীর আলো দেখার অপেক্ষা।

এক সাক্ষাৎকারে বিপাশা জানান, প্রথম যখন বুঝলেন তিনি অন্তঃসত্ত্বা, সে কী স্বর্গীয় অনুভূতি! বিপাশার কথায়, ‘‘আবেগে ভরা সেই দিন। কর্ণ ছুটে গেল আমার মায়ের বাড়িতে। আমি চেয়েছিলাম প্রথম খবরটা আমার মা জানুক। সকলেই আবেগপ্রবণ হয়ে পড়লেন। আমার মায়ের স্বপ্ন ছিল, আমি আর কর্ণ সন্তান আনব পৃথিবীতে। ভরসা রেখেছিলাম। আমি মা হতে চলেছি শেষমেশ। কৃতজ্ঞ জীবনের কাছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Actress Bollywood Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE