Advertisement
০২ মে ২০২৪
Bipasha Basu

একদৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে সে, দেবীর ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা

ছবি সামনে আসতেই বিপাশার পোস্টটিতে পছন্দের বন্যা বয়ে যায়। পোস্টটির মন্তব্যবাক্সে দেবী কার মতো দেখতে হয়েছে, তা নিয়ে শুরু হয়ে যায় আলোচনা।

Bipasha Basu

মেয়ে দেবীর সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্তের ছবি মাঝেমধ্যেই সমাজমাধ্যমে শেয়ার করেন বিপাশা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ০২:১৯
Share: Save:

জন্মের পর থেকেই দেবীর নানা মিষ্টি মুহূর্তের ছবি সমাজমাধ্যমে পোস্ট করতেন বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার। কিন্তু কখনও দেবীর ছবি প্রকাশ্যে আনেননি তাঁরা। জন্মের ছ’মাস পর সকলের সামনে এল দেবী।

ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে এই ছবিই পোস্ট করা হয়েছিল।

ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে এই ছবিই পোস্ট করা হয়েছিল। ছবি: ইনস্টাগ্রাম।

বুধবার, সম্ভবত অসাবধানতাবশত বিপাশার ইনস্টাগ্রাম স্টোরিতে দেবীর দু’টি ছবি পোস্ট হয়ে যায়। সেই ছবিগুলির একটিতে দেখা গিয়েছে, মেয়েকে জড়িয়ে ধরে রেখেছেন বিপাশা। ক্যামেরার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে দেবী। কিছু ক্ষণের মধ্যেই স্টোরিটি মুছে ফেলেন অভিনেত্রী। খানিক পরেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেবীর দু’টি ছবি শেয়ার করেন বিপাশা। সঙ্গে ক্যাপশন, “হ্যালো দুনিয়া, আমি দেবী।” দেবীর পরনে গোলাপি ফ্রক, মাথায় ফিতে।

ছবি শেয়ার করতেই পোস্টটিতে পছন্দের বন্যা বয়ে যায়। পোস্টটির মন্তব্য বাক্সে দেবী কার মতো দেখতে হয়েছে, তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। কেউ বলছেন দেবীকে দেখতে কর্ণের মতো, কেউ বলছেন বিপাশার মতোই দেখতে হয়েছে। কাজল আগরওয়াল, সাগরিকা ঘাটগে, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির মতো তারকারা আশীর্বাদ করেছেন দেবীকে। মার্চে চার মাস পূর্ণ হয়েছে দেবীর। সেই সময়ও তার ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন বিপাশা। তখন দেবীর পরনে ছিল হালকা গোলাপি রঙের জামা। হাতে একটি কার্ড, তাতে লেখা, ‘চার মাস বয়স’।

প্রায় এক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা এবং কর্ণ।বিয়ের পাঁচ বছর পরে ২০২২-এর অগস্ট মাসে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। ১২ নভেম্বর জন্ম নেয় বিপাশা-কর্ণের সন্তান দেবী বসু সিংহ গ্রোভার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Karan Singh Grover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE