Advertisement
০৩ মে ২০২৪
Bipasha Basu

কত তাড়াতাড়ি বেড়ে উঠছে কন্যা! দেবী কোলে ছবি দিলেন মা বিপাশা বসু

দেবীর ৩ মাস পূর্ণ হতে এল সাদাকালো ছবি। দেখা যায়, মেয়ের মুখের দিকে তাকিয়ে অনাবিল হাসছেন মুগ্ধ জননী। তাঁর হাসিতেও ধরা পড়ছে মাতৃত্বের উচ্ছ্বাস।

Bipasha Basu shares adorable photo with daughter Devi

৩ মাস বয়স হতেই দেবীকে বুকে জড়িয়ে মনোরম ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৩
Share: Save:

মাতৃত্বের সফর সবচেয়ে সুখের। জীবনের এই পর্ব বিশেষ ভাবে উপভোগ করছেন বিপাশা বসু। দেবীর মুখ দেখে দেখেও আশ মেটে না। তার সঙ্গে খেলা, আদর, খুনসুটি— প্রতি মুহূর্ত কাটছে কন্যাকে নিয়েই। কন্যার জন্মের এক মাস পার হতেই উদ্‌যাপন করেছিলেন কর্ণ সিংহ গ্রোভার আর বিপাশা। ৩ মাসের জন্মদিনে দেবীকে বুকে জড়িয়ে মনোরম ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

সাদাকালো ছবি। তাতে দেখা যায়, মেয়ের মুখের দিকে তাকিয়ে অনাবিল হাসছেন মুগ্ধ জননী। হাসিতেও ধরা পড়ছে মাতৃত্বের উচ্ছ্বাস। ছবিটির ক্যাপশনে বিপাশা লিখেছেন, “দেবীর বয়স তিন মাস হল। এত দ্রুত! তার সঙ্গে প্রতিটি মুহূর্ত... আমাদের সেরা স্মৃতি। দেবীর বাবা এবং মা হয়ে আমরা সবচেয়ে সুখী!”

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই আসতে থাকে অজস্র শুভেচ্ছাবার্তা। এক অনুরাগী লেখেন, “মা এবং সন্তান, ঈশ্বর দু’জনেরই মঙ্গল করুন সবসময়।” কেউ এঁকে দেন হৃদয়ের ইমোজি।

২০১৬ সালের ৩০ এপ্রিল চারহাত এক হয়েছিল কর্ণ আর বিপাশার। সেই থেকে সুখী দাম্পত্যে আছেন তারকাজুটি। ২০২২ সালের ১২ নভেম্বর, তাঁদের জীবনে উপহার হয়ে আসে প্রথম সন্তান। ৪৩ বছর বয়সে দেবীর জন্ম দেন ‘জিসম’ নায়িকা বিপাশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipasha Basu Bollywood Actor Celebrity Kid Devi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE