Advertisement
০৬ মে ২০২৪
Bobby Deol

‘অ্যানিম্যাল’-এ ববিকে দেখে মুগ্ধ দর্শক, কিন্তু ছেলের অভিনয়ে কেন কান্নায় ভেঙে পড়লেন ধর্মেন্দ্র-পত্নী?

চারপাশে ছেলে ববির এত প্রশংসা। তবু কেন ‘অ্যানিম্যাল’ দেখে কান্নায় ভেঙে পড়লেন ধর্মেন্দ্র-পত্নী প্রকাশ কৌর।

(বাঁ দিকে) ববি দেওল। (ডান দিকে) ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌর।

(বাঁ দিকে) ববি দেওল। (ডান দিকে) ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ২০:১৫
Share: Save:

দাদা-ভাই দু’জনের পড়তি কেরিয়ার যে এমন ধুমকেতুর মতো উত্থিত হবে, স্বপ্নেও ভাবতে পারেননি ধর্মেন্দ্রের দুই ছেলে। বছরের শুরুতে ‘গদর’-এর মাধ্যমে বক্স অফিসে ঝড় তোলেন সানি দেওল। বছর শেষে ববি দেওল দেখা দিলেন ‘অ্যানিম্যাল’ ছবিতে। ছবিতে গোটাটা জুড়ে রণবীর কপূর, সাকুল্যে ২০ মিনিট মতো রয়েছেন ববি। সংলাপ নেই। তাতেই যে কামাল করেছেন, ছবিমুক্তির পর বুঝতে পারছেন ববি। রণবীরের পাশপাশি ববিকে নিয়ে উচ্ছ্বাস দর্শকদের। ছবিতে তাঁর আবির্ভাবের দৃশ্য রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে। একটা সময় কাজ পাননি বলিউডে। আচমকাই যেন ঘুরে গেল কেরিয়ারের গতিপথ। চারপাশে এত প্রশংসা, তবু পর্দায় ছেলেকে দেখে কেন কান্নায় ভেঙে পড়লেন ধর্মেন্দ্র-পত্নী প্রকাশ কৌর?

ছবিতে নির্বাক ববি, সেই সঙ্গে অত্যচারী আর উগ্র প্রকৃতির। ছবিতে খল চরিত্রে রয়েছেন তিনি। রণবীরের সঙ্গে মারামারি করতে গিয়ে শেষমেশ মৃত্যু হয় তাঁর। সিনেমায় ছেলের মৃত্যু দেখে মানসিক ভাবে ভেঙে পড়েন প্রকাশ কৌর। তিনি ববিকে ডেকে রীতিমতো ধমক দেন। এমন কোনও দৃশ্যে দ্বিতীয় বার যাতে অভিনয় না করেন সেই মর্মে শপথ নেন ছেলের কাছ থেকে। তিনি ছেলেকে সকলের সামনেই বলেন, "তুমি মরে যাচ্ছ, আর সেই দৃশ্য মা হয়ে আমি দেখছি, এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়।” শেষে অবশ্য মাকে শান্ত ভাবে বুঝিয়ে ববি বলেন, ‘‘এই সবটাই ছবি, আর ওটা আমার অভিনয়। বাস্তব নয়। বাস্তবে দেখো, আমি তোমার সামনেই বসে আছি।’’ তবে, মায়ের মন যে মানতে চায় না…!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol Dharmendra Animal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE