Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Singham 3

‘সিংহম’ হয়ে পর্দায় ফিরছেন অজয়, ‘সার্কাস’-এর আগেই রোহিতের নতুন ছবির ঘোষণা

কাজ থেকে বিরতি নেওয়া অজয় দেবগনের রুটিনে নেই। ‘দৃশ্যম ২’-এর যাত্রা অব্যাহত। তার মাঝেই ঘোষণা নতুন ছবির।

আরও এক বার বড় পর্দায় বাজিরাও সিংহমের ভূমিকায় হাজির হবেন অজয় দেবগন।

আরও এক বার বড় পর্দায় বাজিরাও সিংহমের ভূমিকায় হাজির হবেন অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৮:৫৯
Share: Save:

রোহিত শেট্টি যে ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজ়িকে আরও এক ধাপ এগোতে চাইছেন তা নিয়ে জল্পনা ছিলই। এই সিরিজের তৃতীয় ছবি যে আসতে পারে, ‘সূর্যবংশী’ ছবির শেষেও তার ইঙ্গিত মিলেছিল। বৃহস্পতিবার যাবতীয় জল্পনার অবসান ঘটল। নির্মাতারা জানিয়ে দিলেন প্রস্তুতি সারা, তৃতীয় ছবি আসতে চলেছে। অর্থাৎ, আরও এক বার বড় পর্দায় বাজিরাও সিংহমের ভূমিকায় হাজির হবেন অজয় দেবগন। ছবির শিরোনামও ঠিক হয়েছে— ‘সিংহম এগেন’। পরিচালনায় রোহিত শেট্টি।

সূত্রের খবর, ‘সূর্যবংশী’ যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হবে নতুন ছবিটি। প্রেক্ষাপট আন্তর্জাতিক সন্ত্রাসবাদ। অজয় এখন ‘দৃশ্যম ২’-এর সাফল্য উপভোগ করছেন। বক্স অফিসে ছবিটি এখনও পর্যন্ত ১৬০ কোটি টাকার ব্যবসা করেছে। ইতিমধ্যেই অজয়ের নতুন ছবি ‘ভোলা’র প্রথম ঝলক সামনে এসেছে। সূত্র বলছে, এই ছবির শুটিং সারার পর অজয় ‘সিংহম’-এর নতুন পর্বের শুটিং শুরু করবেন।

অন্য দিকে, শুক্রবার বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘সার্কাস’-এর ট্রেলার প্রকাশ্যে আসবে। ছবিতে রয়েছেন রণবীর সিংহ। কিন্তু তার আগেই রোহিতের নতুন ছবির ঘোষণা নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Singham 3 Upcoming Movie Ajay Devgan Rohit Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE