Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bollywood Update

আড়াই বছর ধরে ঠান্ডাঘরে ছবি, আদৌ কি ‘ময়দান’-এ নামবেন অজয় দেবগন?

একের পর এক তারিখ মিস্! অতিমারি, লকডাউন পেরিয়ে গেলেও এখন আটকে ছবি। পিছিয়ে গেল এই মাসে নির্ধারিত মুক্তির তারিখও। কেন একের পর এক বাধার মুখে ‘ময়দান’?

Image of Ajay Devgn in Maidaan Film\\\\\\\'s poster.

‘ময়দান’ ছবির পোস্টারে অজয় দেবগন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৭:১১
Share: Save:

বলিউড ছবির মুক্তির নিরিখে জুন বেশ ভরা মাস। সদ্য মুক্তি পেয়েছে ভিকি কৌশল ও সারা আলি খানের ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’। মুক্তির অপেক্ষায় রয়েছে প্রভাস ও কৃতি শ্যাননের বহু প্রতীক্ষিত ছবি ‘আদিপুরুষ’। পাশাপাশি মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ছবি ‘সত্যপ্রেম কি কথা’ও। এই মাসের ২৩ তারিখে মুক্তি পাওয়ার কথা ছিল অজয় দেবগনের ছবি ‘ময়দান’-এর। তবে খবর, ফের পিছিয়ে যাচ্ছে সেই ছবির মুক্তি।

আড়াই বছর ধরে ঠান্ডাঘরে রয়েছে ছবি। প্রাথমিক ভাবে অজয় দেবগন অভিনীত এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালের ২৭ নভেম্বর। সেই তারিখ তার পর পিছিয়ে যায় ১১ ডিসেম্বরে। তার পর ২০২১ ও ২০২২ সালেও পাঁচ বার মুক্তির তারিখ চূড়ান্ত করা হয় ছবির নির্মাতাদের তরফে। তা সত্ত্বেও মুক্তি পায়নি ছবি। চলতি বছরের ২৩ জুন মুক্তি পাবে ছবি বলে আশা করেছিলেন দর্শক ও অনুরাগীরা। ফের হতাশ হলেন তাঁরা। আগামী ২৩ জুনও মুক্তি পাচ্ছে না অজয় দেবগনের এই বহু প্রতীক্ষিত ছবি।

১৯৫২ থেকে শুরু করে ১৯৬২ সাল পর্যন্ত ভারতীয় ফুটবলের সুবর্ণ যুগের আধারে চিত্রনাট্য বাঁধা হয়েছে অমিত শর্মা পরিচালিত এই ছবির। ভারতীয় ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের চরিত্রে দেখা যেতে চলেছে অজয় দেবগনকে। গত মার্চে মুক্তি পায় ছবির প্রথম প্রচার ঝলক। তার পর থেকেই ফের চুপচাপ। ট্রেলার মুক্তি বা ছবি মুক্তি নিয়েও এখনও নীরবই রয়েছেন নির্মাতারা। আদৌ কি দিনের আলো দেখবে অজয় দেবগন অভিনীত এই ছবি? উত্তরের অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Bollywood Box Office Maidaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE