Advertisement
১১ মে ২০২৪
Amitabh Bachchan

কাছের ‘বন্ধু’কে হারিয়ে শোকার্ত অমিতাভ, করলেন স্মৃতিচারণ

পোষ্যদের সঙ্গে আলাদা করে সময় কাটাতে পছন্দ করেন অমিতাভ। তারাই তাঁর বন্ধুসম। ‘বন্ধু’কে হারালেন তিনি।

‘বন্ধু’হারা অমিতাভ!

‘বন্ধু’হারা অমিতাভ! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৪:০৪
Share: Save:

বচ্চন পরিবারে শোকের ছায়া। অমিতাভ বচ্চনের মন খারাপ। প্রিয় পোষ্যকে হারালেন তিনি। বুধবার সকালে সারমেয়টির সঙ্গে তোলা নিজের একটি ছবি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন হিন্দি ছবির ‘শাহেনশাহ’। সঙ্গে লিখেছেন, ‘‘আমাদের ছোট্ট এক বন্ধু, কাজে ক্ষুরধার। একটা সময়ে এরা বড় হয়, তার পর এক দিন আমাদের ছেড়ে চলেও যায়।’’ লেখার সঙ্গে হৃদয়বিদারক ইমোজিও চোখে পড়েছে সকলের।

প্রিয় পোষ্যকে হারালেন অমিতাভ।

প্রিয় পোষ্যকে হারালেন অমিতাভ। ছবি: টুইটার।

প্রসঙ্গত, সারমেয়টির নাম অমিতাভ খোলসা করেননি। তবে অমিতাভ খবরটি জানাতেই নেটদুনিয়ায় অনুরাগীরা বর্ষীয়ান অভিনেতার পোষ্যপ্রীতির প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘‘মন শক্ত করুন। মানুষের জীবনের কঠিন সময়ে পোষ্যরা পাশে থাকে।’’ আবার কারও মতে, কিংবদন্তি অভিনেতা হওয়া সত্ত্বেও অমিতাভ তাঁর পোষ্যের স্মৃতিচারণ করতে পিছপা হননি। নিজের ব্লগেও অমিতাভ তাঁর পোষ্যের স্মৃতিচারণ করেছেন। তিন লিখেছেন, ‘‘কাজের ফাঁকে আমার ছোট্ট বন্ধুর সৌন্দর্য দেখুন। ওরা যখন আমাদের সঙ্গে থাকে, তখন ওরাই হয়ে ওঠে আমাদের জীবনের প্রাণকেন্দ্র।’’

প্রসঙ্গত, ২০১৩ সালে অমিতাভের প্রিয় সারেময় ‘শানুক’ প্রয়াত হয়।

গত সপ্তাহে মুক্তি পেয়েছে অমিতাভ অভিনীত ‘উঁচাই’। সুরজ বরজাতিয়া পরিচালিত ছবিটি বক্স অফিসে এখনও পর্যন্ত ভাল ব্যবসা করছে। দেশে পাঁচশোটিরও কম স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan bollywood star pet dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE