Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Arjun Kapoor

নতুন ছবির ঘোষণা করলেন অর্জুন, সঙ্গে রয়েছেন কোন দুই নায়িকা?

দু’জনের সঙ্গেই এর আগে ছবিতে অভিনয় করেছেন অর্জুন কপূর। এ বারে একই ছবিতে দেখা যাবে এই ত্রয়ীকে।

অর্জুনের নতুন ছবির নায়িকা কে?

অর্জুনের নতুন ছবির নায়িকা কে? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ২০:৫৮
Share: Save:

নতুন ছবির ঘোষণা করলেন অর্জুন কপূর। ২৩ নভেম্বর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন অর্জুন। অভিনেতার পোস্ট করা ছবিতে রয়েছেন ছবির দুই নায়িকা— ভূমি পেড়নেকর ও রকুল প্রীত সিংহ।

তবে ছবি সম্পর্কে খুব বেশি তথ্য অর্জুন খোলসা করেননি। জানা যাচ্ছে, এই ছবির শুটিং ইতিমধ্যেই অর্ধেকের বেশি শেষ হয়েছে। মূলত কমেডি ঘরানার এই ছবির শিরোনাম এখনও চূড়ান্ত হয়নি। অর্জুনের কথায়, ‘‘ছবির শিরোনাম খুব তাড়াতাড়ি জানানো হবে।’’ প্রসঙ্গত, অর্জুন এই ছবির ঘোষণা করলেও এখনও পর্যন্ত নির্মাতারা ছবিটি নিয়ে কোনও তথ্য প্রকাশ করেননি।

উল্লেখ্য, এর আগে ‘সর্দার কা গ্র্যান্ডসন’ ছবিতে রকুলের সঙ্গে জুটি বেঁধেছিলেন অর্জুন। অন্য দিকে ভূমির সঙ্গে দর্শক অর্জুনকে ‘দ্য লেডি কিলার’ ছবিতে দেখতে পাবেন। মফসস্‌লের একটি ছেলে ও মেয়ের প্রেমকাহিনি এই গল্পের মূল উপজীব্য। এ ছাড়াও পরিচালক আসমান ভরদ্বাজের কমেডি ‘কুত্তে’ ছবিতে রয়েছেন অর্জুন। ছবিতে অর্জুন ছাড়াও রয়েছেন তব্বু, রাধিকা মদন ও কঙ্কনা সেনশর্মা। ছবিটি আগামী জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE