×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ মে ২০২১ ই-পেপার

এনসিবি-র দফতরে অর্জুন রামপাল, মাদক তদন্তে জেরা, গ্রেফতার অভিনেতার বন্ধু

সংবাদ সংস্থা
মুম্বই ১৩ নভেম্বর ২০২০ ১২:৪০
এনসিবি-র দফতরে ঢোকার মুখে অর্জুন। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

এনসিবি-র দফতরে ঢোকার মুখে অর্জুন। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

মাদক মামলায় এ বার জেরা অভিনেতা অর্জুন রামপালকেও। শুক্রবার সকালে মুম্বইয়ে নার্কোটিস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে পৌঁছন তিনি। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। প্রায় ছ’ঘণ্টা জেরা চলে। বেরিয়ে এসে অর্জুন রামপাল বলেন, ‘‘আমার বাড়িতে যে ওষুধ পাওয়া গিয়েছে, সেগুলি সবই প্রেসক্রিপশনে লেখা ছিল। সবগুলিই চিকিৎসকের দেওয়া। আমি প্রেসক্রিপশন জমা করেছি। মাদক সেবনের সঙ্গে আমার কোনও যোগ নেই।’’ এর আগে, অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকেও দু’দফায় জেরা করা হয়।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে যত দিন যাচ্ছে, মায়ানগরীর একের পর এক তারকার মাদক যোগ উঠে আসছে। তাতেই নতুন সংযোজন অর্জুন। মাদক সংক্রান্ত একটি মামলায় গত ১৫ অক্টোবর গ্যাব্রিয়েলার ভাই এগিসিয়ালোস দেমেত্রিয়াদেসকে একটি মাদক মামলায় লোনাভালার একটি রিসর্ট থেকে গ্রেফতার করা হয়।

তার পর গত সোমবার মুম্বইয়ে অর্জুনের বাড়িতে তল্লাশি চালান এনসিবি আধিকারিকরা। সেখান থেকে ল্যাপটপ, মোবাইল এবং ট্যাবলেট-সহ একাধিক সামগ্রী বাজেয়াপ্ত করেন তাঁরা। অর্জুনের গাড়ির চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর অর্জুন এবং গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠান তদন্তকারীরা।

আরও পড়ুন: বিদেশি বান্ধবীর সঙ্গে থাকতেন পাহাড়ে, অভিনয়ের টানে চাকরি ছাড়েন পদার্থবিদ্যায় স্নাতক আসিফ​

সেই মতো বুধ এবং বৃহস্পতিবার, পর পর দু’দিন দক্ষিণ মুম্বইয়ের ব্যালার্ড এস্টেটে এনসিবি-র দফতরে হাজিরা দেন গ্যাব্রিয়েলা। বৃহস্পতিবার গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদের পর অর্জুনের বন্ধু পল বার্টেলকেও গ্রেফতার করেন তদন্তকারীরা। তার পর এ দিন জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছন অর্জুন।

Advertisement

আরও পড়ুন: নীলের সঙ্গে হাউজ পার্টিতেই আমার দীপাবলি: তৃণা​

মাদক যোগ নিয়ে এখনও পর্যন্ত বলিউড থেকে প্রায় ২০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি, যার মধ্যে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কপূরের মতো হাই প্রোফাইল নায়িকারা ছিলেন। এই প্রথম কোনও সমগোত্রীয় কোনও অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হল।

Advertisement