Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Arjun Rampal

মুম্বই ছেড়ে দক্ষিণমুখী বলিউড অভিনেতারা, সঞ্জয় দত্ত, সইফ আলি খানের পর এ বার কার পালা?

সাম্প্রতিক সময়ে দক্ষিণী ছবির দিকে পা বাড়িয়েছেন একাধিক বলিউড অভিনেতা। অমিতাভ বচ্চন থেকে সঞ্জয় দত্ত, সইফ আলি খানের পরে এ বার দক্ষিণমুখী কোন নায়ক?

Image of Amitabh Bachchan, Sanjay Dutt, Saif Ali Khan.

দক্ষিণী ছবির জয়জয়কারের মধ্যেই বলিউডের অভিনেতারা বেশি ঝুঁকছেন দক্ষিণ ভারতের বিনোদন জগতের দিকে। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৮:২১
Share: Save:

গত কয়েক বছরে বলিউডকে ছাপিয়ে নজরে এসেছে দক্ষিণ ভারতীয় ছবি। বক্স অফিস সাফল্যই শুধু নয়, সিনেদুনিয়ায় আন্তর্জাতিক স্তরেও স্বীকৃতি পেয়েছে একাধিক দক্ষিণী ছবি। অস্কারের মঞ্চে সম্মানিত হয়েছে এসএস রাজামৌলির ছবি ‘আরআরআর’। অন্য দিকে ট্রাইবেকা ফিল্ম ফেস্টিভালের মতো নামজাদা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে চলেছে ওম রাউত পরিচালিত ছবি ‘আদিপুরুষ’। দক্ষিণী ছবির জয়জয়কারের মধ্যেই বলিউডের অভিনেতারা বেশি ঝুঁকছেন দক্ষিণ ভারতের বিনোদন জগতের দিকে। ইতিমধ্যেই দক্ষিণী ছবিতে কাজ করা শুরু করে দিয়েছেন অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত, সইফ আলি খানের মতো অভিনেতারা। দক্ষিণী পরিচালক অ্যাটলির প্যান ইন্ডিয়ান ছবিতে অভিনয় করছেন খোদ শাহরুখ খান। এ বার দক্ষিণী ছবির দিকে পা বাড়ালেন অভিনেতা অর্জুন রামপাল। দক্ষিণী সুপারস্টার নন্দমুরি বালকৃষ্ণের সঙ্গে একটি ছবির মাধ্যমে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে অভিনেতার।

সমাজমাধ্যমের পাতায় নিজের তেলুগু অভিষেকের খবর জানিয়ে একটি পোস্ট করেন অর্জুন রামপাল। ‘এনবিকে ১০৮’ ছবির মাধ্যমে তেলুগু ছবির জগতে পা রাখতে চলেছেন অভিনেতা, জানান তিনি। অর্জুনের কথায়, ‘‘এটা একটা নতুন পথচলার শুরু। উত্তেজিত, কিছুটা চিন্তাও হচ্ছে। তবে একটা ভাল লাগা তো রয়েছেই।’’ নিজের শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সমর্থনও চেয়েছেন অর্জুন। তাঁর কথায়, ‘‘এই নতুন অধ্যায়ে আপনাদের সবার শুভকামনা, ভালবাসা ও প্রার্থনা চাই।’’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন অর্জুন। সমাজমাধ্যমে শেয়ার করেছেন ছবিতে তাঁর লুকও। চলতি বছরের দশেরার সময় মুক্তি পেতে চলেছে এই ছবি।

পেশাগত দিক ছাড়া অর্জুন রামপালের ব্যক্তিগত জীবনেও খুশির খবর। চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন অভিনেতা। সন্তানসম্ভবা অভিনেতার দীর্ঘ দিনের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডিমিত্রিয়াদিস। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন দক্ষিণ আফ্রিকার মডেল ও ডিজ়াইনার। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেই সুখবর সবার সঙ্গে ভাগ করে নেন গ্যাব্রিয়েলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE