Advertisement
০১ মে ২০২৪
Deepak Tijori

নেপথ্যে ২ কোটি ৬০ লক্ষ টাকা! প্রযোজকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ‘আশিকি’ অভিনেতার

একসঙ্গে ছবি প্রযোজনা করেছিলেন। কিন্তু সর্ষের মধ্যেই লুকিয়ে ছিল ভূত। পুলিশের দ্বারস্থ অভিনেতা দীপক তিজোরি।

Bollywood actor director Deepak Tijori lodges complaint against co producer for cheating

প্রযোজক মোহন গোপাল নাদারের বিরুদ্ধে মুম্বইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতা দীপক তিজোরি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৩:০৫
Share: Save:

প্রযোজকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন বলিউড অভিনেতা দীপক তিজোরি। সম্প্রতি, এই মর্মে মুম্বইয়ের আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেছেন ‘জো জিতা ওহি সিকন্দর’ খ্যাত অভিনেতা।

দীপকের অভিযোগ প্রযোজক মোহন গোপাল নাদারের বিরুদ্ধে। অভিনেতা দাবি করেছেন, মোহন তাঁর থেকে মোটা অঙ্কের টাকা নিয়েছেন। কিন্তু এখনও সেই টাকা ফেরত দেননি। টাকার পরিমাণ নেহাত কম নয়। ১৫ মার্চে দায়ের করা এফআইআর অনুযায়ী দীপকের থেকে ২ কোটি ৬০ লক্ষ টাকা নিয়েছেন মোহন।

মুম্বই পুলিশ সূত্রে খবর, ‘টিপসি’ ছবিতে দীপকের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে যোগ দেন মোহন। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন দীপক। সেই মতো দীপকের থেকে টাকা নিয়েছিলেন ওই প্রযোজক। ২০১৯ সালে ছবির শুটিং শুরু হয় লন্ডনে। কিন্তু সময়ে শুটিং শেষ না হওয়ার ছবির কাজ স্থগিত হয়ে যায়। কিন্তু টাকা চাইলে প্রযোজক নানা বাহানা দেখিয়েছেন। এমনকি, তাঁকে দেওয়া ব্যাঙ্কের চেক বাউন্স করেছে বলে জানিয়েছেন অভিনেতা। ফলে শেষে তিনি পুলিশে অভিযোগ জানাতে বাধ্য হন।

পুলিশের কাছে দীপক দাবি করেছেন, তাঁর থেকে নেওয়া টাকার একটা বড় অংশ মোহন নাকি নিজের প্রযোজনা সংস্থায় বিনিয়োগ করেছেন। মুম্বই পুলিশ ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারায় অভিযোগ দায়ের করে বিষয়টির তদন্ত শুরু করেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি মুম্বই পুলিশ।

উল্লেখ্য, প্রায় ৫ বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন দীপক। ‘ইত্তর’ ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত বিপরীতে দেখা যাবে তাঁকে। আপাতত প্রতারণার ধাক্কা সামলাতে দীপককে কতটা কাঠখড় পোড়াতে হয়, দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepak Tijori Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE