Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Kriti Sanon

প্রভাসের সঙ্গে আদৌ কি প্রেম করছেন কৃতি? মুখ খুললেন নায়িকা

বলিপাড়ায় আবারও প্রেমের গুঞ্জন। এ বার নাকি প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন। চারিদিক যখন সরগরম এই খবরে, তখনই মুখ খুললেন নায়িকা।

প্রভাসের সঙ্গে সত্যিই কি প্রেম করছেন কৃতি?

প্রভাসের সঙ্গে সত্যিই কি প্রেম করছেন কৃতি? ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৩:২৭
Share: Save:

শেষ কয়েক দিন ধরে বলিপাড়ায় গুঞ্জন। এ বার নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কৃতি শ্যানন এবং প্রভাস। শোনা গিয়েছিল, ‘আদিপুরুষ’-এর সেটেই নাকি হাঁটু গেঁড়ে কৃতিকে প্রেম নিবেদন করেন প্রভাস। এই প্রসঙ্গ আরও বেশি উস্কে দিয়েছেন বরুণ ধওয়ান। তবে কৃতি বা প্রভাস দু’জনেই চুপ ছিলেন। অবশেষে মৌনতা ভাঙলেন নায়িকা। নিজের ইনস্টাগ্রামে স্পষ্ট করলেন যে এ সম্পূর্ণ রটনা। এমন কিছুই ঘটনা ঘটেনি।

Advertisement

সত্যি জানালেন কৃতি নিজেই।

সত্যি জানালেন কৃতি নিজেই। ছবি: ইনস্টাগ্রাম।

কৃতি লেখেন, “এটা প্রেমও নয় আবার কোনও জনসংযোগের পন্থাও নয়। আমার ‘ভেড়িয়া’ রিয়্যালিটি শো-য়ে গিয়ে আসলে একটু বেশিই জংলি হয়ে উঠেছিল। তাঁর মজা তাই ভয়ঙ্কর রটনার রূপ নিয়েছে।” নায়িকা আরও যোগ করেন। লেখেন, “কোনও সংবাদমাধ্যম আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগে সকলকে জানাতে চাই এই খবর সম্পূর্ণ মিথ্যা।”

প্রসঙ্গত, ‘ভেড়িয়া’র প্রচারের ফাঁকে বরুণের বেফাঁস মন্তব্যের দরুন তৈরি হয় এত গুঞ্জন। তিনি বলেন, “কৃতি এখন যাঁকে ডেট করছেন, তিনি ব্যস্ত দীপিকা পাড়ুকোনের সঙ্গে অন্য একটি ছবির শুটিংয়ে।” আর এ কথা শোনার পরই দুয়ে দুয়ে চার করেন সবাই। তবে সেই সব জল্পনায় জল ঢেলে দিলেন কৃতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.