Advertisement
০৬ মে ২০২৪
Priyanka Chopra On Surrogacy

অন্যের গর্ভ ভাড়া করে কেন মা হলেন প্রিয়ঙ্কা? প্রথম বার মুখ খুললেন নিক-পত্নী

এক বছর হল মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসি বা অন্যের গর্ভ ভাড়া নিয়ে প্রথম সন্তান নেন তাঁরা। কেন এই পথে হেঁটেছিলেন, সে কথা ফাঁস করলেন।

কেন অন্যের গর্ভ ভাড়া করে মা হয়েছেন? উত্তর দিলেন প্রিয়ঙ্কা।

কেন অন্যের গর্ভ ভাড়া করে মা হয়েছেন? উত্তর দিলেন প্রিয়ঙ্কা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১১:২৯
Share: Save:

এক বছর আগের কথা। ২০২২ সালের জানুয়ারি মাসে মা হন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বাবা নিক জোনাস। সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাঁদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের। তার পর কম বিতর্ক হয়নি। কেউ কেউ মন্তব্য করেন, সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার থেকে মা না হওয়া অনেক ভাল। কিন্তু এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী। মেয়ের জন্মের এক বছর পর ভাঙলেন নীরবতা।

সত্যি কেন সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়ঙ্কা? তিনি বলেন, “আমার অনেক রকমের শারীরিক সমস্যা ছিল। মা হওয়ার জন্য সারোগেসি আবশ্যিক হয়ে দাঁড়িয়েছিল। আমি ভাগ্যবতী যে, আমার ক্ষমতা আছে এমন সিদ্ধান্ত নেওয়ার । যিনি এ প্রক্রিয়ায় সাহায্য করেছেন তাঁর কাছে আমি কৃতজ্ঞ। আমাদের জীবনের সবচেয়ে অমূল্য ধনকে সযত্নে রাখার জন্য।” প্রসঙ্গত, ২০২২ সালের জানুয়ারি মাসে ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে এই সুখবর সকলকে দেন অভিনেত্রী। তিনি লিখেছিলেন, “আমরা আনন্দ সহকারে সকলকে জানাতে চাই আমাদের মেয়ে হয়েছে সারোগেসির মাধ্যমে। এই মুহূর্তে নিজেদের পরিবারকে নিয়ে একান্ত সময় কাটাতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Bollywood Actor Nick Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE