Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Kapoor

কোভিড আক্রান্ত রণবীর, জানালেন অভিনেতার মা নীতু কপূর

কয়েক মাস আগে রণবীরের মা অভিনেত্রী নীতু কপূর কোভিড আক্রান্ত হয়েছিলেন। চণ্ডীগড়ে ‘জুগ জুগ জিয়ো’ ছবির শ্যুটিং করতে গিয়ে সংক্রমিত হয়েছিলেন।

 রণবীর কপূর।

রণবীর কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১০:৪১
Share: Save:

কোভিড আক্রান্ত বলি অভিনেতা রণবীর কপূর। মঙ্গলবার দুপুরে খবরটি জানালেন তারকার মা অভিনেত্রী নীতু কপূর। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ছেলের অসুস্থতার কথা জানালেন তিনি। প্রার্থনার জন্য ধন্যবাদ জানালেন রণবীরের অনুরাগীদের। পোস্ট সূত্রেই জানা যায়, রণবীর এখন চিকিৎসাধীন। নিভৃতবাসে রয়েছেন।

নিশ্চিত খবর পাওয়া যাচ্ছিল না। সূত্র মারফত খবর ছড়িয়েছিল, রণবীর কপূর অসুস্থ। তিনি নিভৃতবাসে রয়েছেন। অসুস্থতার কারণ সম্পর্কে স্পষ্ট তথ্য মেলেনি। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল, কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু পরিবারের তরফে নিশ্চিত করে কিছু জানানো হয়নি তখনও। তবে তাঁর কাকা রণধীর কপূর স্বীকার করেছিলেন ভাইপোর অসুস্থতার কথা।

২০২১ সালের শুরু থেকে একাধিক নতুন ছবিতে কাজ শুরু করেছেন রণবীর। ‘শামসেরা’, ‘ব্রহ্মাস্ত্র’, পরিচালক লব রঞ্জনের পরবর্তী ছবি এবং ‘অ্যানিমাল’।

এ দিকে করোনার দাপট ফের বেড়েছে মুম্বইয়ে। মুখে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানানো হয়েছে সরকারের তরফে।

এরই মধ্যে রণবীরের অসুস্থতার খবর জানতে পেরে তাঁর কাকা রণধীরের সঙ্গে যোগাযোগ করেছিল মুম্বইয়ের এক সংবাদমাধ্যম। অসুস্থতার কথা স্বীকার করেন রণধীর। কিন্তু কী হয়েছে, সে ব্যাপারে কিছু জানাননি বর্ষীয়ান অভিনেতা। তিনি আপাতত শহরে নেই, তাই সঠিক খবর দিতে পারবেন না বলেই জানান।

কয়েক মাস আগে রণবীরের মা নীতু কপূরও কোভিড আক্রান্ত হয়েছিলেন। চণ্ডীগড়ে ‘জুগ জুগ জিয়ো’ ছবির শ্যুটিং করতে গিয়ে সংক্রমিত হয়েছিলেন বলে জানা গিয়েছিল। এ বারে তাঁর ছেলে বলিউডের প্রথম সারির অভিনেতাও করোনা আক্রান্ত হলেন। পরিবার সূত্রে খবর নিশ্চিত না করা পর্যন্ত এ ব্যাপারে স্পষ্ট কিছু বলা যাচ্ছিল না। তবে নীতু কপূরের ইনস্টা-পোস্টের পর জল্পনার অবসান ঘটে। ইতিমধ্যেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট দেওয়া শুরু হয়েছে নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE