Advertisement
০২ মে ২০২৪
Ranbir Kapoor on Aishwarya Rai Bachchan

ঐশ্বর্যার সঙ্গে অন্তরঙ্গ হতে গিয়ে লজ্জায় লাল রণবীর! কী ভাবে কাটিয়েছিলেন অস্বস্তি?

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে যুগলের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কপূর ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবিতে ঐশ্বর্যার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল রণবীরকে।

Bollywood actor Ranbir Kapoor recalls his experience while shooting intimate scenes with Aishwarya Rai Bachchan in Ae Dil Hai Mushkil

কর্ণ জোহর পরিচালিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ অভিনয় করেছিলেন রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ২০:৫৮
Share: Save:

প্রেমিক বলে বলিউডে কম সুনাম নেই তাঁর। বরং এক সময় বলিপাড়ায় কান পাতলেই যাঁর প্রেম জীবনের গুঞ্জন শোনা যেত, তিনি হলেন রণবীর কপূর। সম্প্রতি বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টকে বিয়ে করে সংসারী হয়েছেন রণবীর। তবে, আলিয়ার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার আগে পর্যন্ত নিজের প্রেম জীবনের জন্য একাধিক বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি। সেই রণবীরই নাকি পর্দায় প্রেম করতে গিয়ে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন! সম্প্রতি এক সাক্ষাৎকারে সে বিষয়ে খোলসা করলেন অভিনেতা নিজে।

২০১৬ সালে মুক্তি পাওয়া কর্ণ জোহর পরিচালিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ অভিনয় করেছিলেন রণবীর কপূর। ওই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চনও। ছবির চিত্রনাট্য অনুযায়ী প্রেমিক যুগলের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর ও ঐশ্বর্যা। বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যেও দেখা গিয়েছিল তাঁদের দু’জনকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, ঐশ্বর্যার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় করতে গিয়ে নাকি হাত-পা কাঁপছিল তাঁর। অভিনেতা বলেন, ‘‘আমি তো লজ্জায় মরে যাচ্ছি, আমার হাত-পা কাঁপছে। কখনও কখনও তো তাঁর গালে স্পর্শ করতে গিয়েও আমি অস্বস্তিতে পড়েছি।’’ তা হলে শেষ পর্যন্ত কোন ওষুধে সেরেছিল রণবীরের এই অসুখ? রণবীর জানান, তাঁর অস্বস্তি দেখে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন ঐশ্বর্যা নিজেই। রণবীরকে কিন্তু-কিন্তু করতে দেখলেই ঐশ্বর্যা বলতেন, ‘‘হয়েছেটা কী তোমার! আমরা অভিনয় করছি, ঠিক করে নিজের কাজটা করো।’’ পাশাপাশি নিজেকেও বোঝাতেন রণবীর। তাঁর কথায়, ‘‘জীবনে আর এ রকম সুযোগ পাব না, তাই এই সুযোগটাকেই কাজে লাগাতে হবে!’’

তবে নিজের কথার যাতে ভুল ব্যাখ্যা না হয়, সে দিকে নজর রেখে রণবীর বলেন, ‘‘ঐশ্বর্যা ভীষণ ভাল এক জন শিল্পী, বড় মাপের অভিনেত্রী। পরিবার সূত্রেও আমার সঙ্গে তাঁর পরিচয় আছে। ঐশ্বর্যা গোটা ভারতের অন্যতম প্রতিভাময়ী অভিনেত্রী। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে তিনি যে ভাবে আমাকে সাহায্য করেছেন, সে জন্য আমি চিরকৃতজ্ঞ।’’ ২০১৬ সালে মুক্তি পাওয়া এই ছবি যেমন নজর কেড়েছিল দর্শক ও অনুরাগীদের, তেমনই বক্স অফিসেও সাফল্য অর্জন করেছিল। ওই বছরের বাণিজ্যসফল ছবিগুলির মধ্যে অন্যতম ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE