Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Randeep Hooda

আচমকা সংজ্ঞা হারালেন রণদীপ, ভর্তি হাসপাতালে, কী হয়েছিল অভিনেতার?

গত বছর হাঁটুতে অস্ত্রোপচার করাতে হয়েছিল। আরও এক বার চোট পেলেন রণদীপ হুডা।

ঘোড়া থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন রণদীপ হুডা।

ঘোড়া থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন রণদীপ হুডা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৮:৫৫
Share: Save:

মায়ানগরীতে আবার খারাপ খবর। দুর্ঘটনার শিকার হলেন রণদীপ হুডা। খবর, অভিনেতা ঘোড়ায় চড়ছিলেন। সেই সময়েই আচমকা সংজ্ঞা হারান রণদীপ। ঘোড়া থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছেন ‘হাইওয়ে’ খ্যাত এই অভিনেতা।

শোনা যাচ্ছে ঘটনাটি ঘটেছে দিন কয়েক আগে। দুর্ঘটনার পরে তড়িঘড়ি মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। এখনও তিনি সেখানেই ভর্তি রয়েছেন। চিকিৎসকরা তাঁকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, গত বছর সলমন খান অভিনীত ‘রাধে’ ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন রণদীপ। পরিস্থিতি জটিল হলে তাঁকে অস্ত্রোপচার করাতে হয়েছিল। সে বার হাসপাতাল থেকে নিয়মিত সমাজমাধ্যমে ছবি পোস্ট করে নিজের শারীরিক অবস্থার খবরাখবর জানিয়েছিলেন রণদীপ। যদিও এ বারে কিন্তু তিনি এই দুর্ঘটনা নিয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

এই মুহূর্তে বিনায়ক দামোদর সাভারকরের জীবনীচিত্ররে জন্য কঠোর ডায়েটে রয়েছেন রণদীপ। চরিত্রের প্রয়োজনে ইতিমধ্যেই তিনি বাইশ কেজি ওজন কমিয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে রণদীপের ওয়েব সিরিজ় ‘ক্যাট’। সিরিজ়ে তাঁর অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE