Advertisement
১৬ মে ২০২৪
Sidharth - Kiara

ফেব্রুয়ারিতেই নাকি বিয়ে! তার আগেই দুবাই পাড়ি দিলেন সিদ্ধার্থ-কিয়ারা

এক মাস পরেই নাকি তাঁরা বিয়ে করছেন। সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়ের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গিয়েছে। এর মধ্যে দুবাই গেলেন তাঁরা।

দুবাইয়ে বর্ষবরণ উদ্‌যাপন সিদ্ধার্থ এবং কিয়ারার।

দুবাইয়ে বর্ষবরণ উদ্‌যাপন সিদ্ধার্থ এবং কিয়ারার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৮:৩৭
Share: Save:

মায়ানগরীতে এখন নাকি তাঁদেরই বিয়ের প্রস্তুতি। আর যে বেশি দেরি নেই। ২০২৩ সালের শুরুতেই নাকি বাজতে চলেছে সানাই। ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী। এই গুঞ্জনে যখন চারিদিকে, তখন নতুন বছর বরণ করতে দুবাই পাড়ি দিলেন যুগলে। সঙ্গী আবার কর্ণ জোহর, মণীশ মলহোত্র, রানি মুখোপাধ্যায়। এমন ছবিই সর্বত্র।

হালকা সবুজ রঙের হাঁটু ঝুলের ড্রেসে কিয়ারা। কালো কোট-প্যান্টে সিদ্ধার্থও একেবারে পরিপাটি সাজে। একপাশে দাঁড়িয়ে বলিপাড়ার প্রথম সারির প্রযোজক-পরিচালক কর্ণ আর অন্য পাশে নামি পোশাকশিল্পী মণীশ। সেই ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন মণীশ। এই ছবি প্রকাশ্যে আসতেই দর্শক মনে উৎসাহের শেষ নেই। এক জন লেখেন, “সি়ড্‌ এবং কিয়ারা সেরা জুটি।” অন্য জনের মন্তব্য “সিড্‌ এবং কিয়ারা দুজনেই কত সুন্দর।”

প্রসঙ্গত, নতুন বছরের শুরুতেই নাকি বিয়ের সানাই বাজবে সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর। গোপন সূত্রে খবর, চারহাত এক হবে ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ। যদিও এ নিয়ে এখনও সিড-কিয়ারার পরিবার কিছুই জানায়নি। কানাঘুষো শোনা যাচ্ছে, বিয়ে হবে রাজস্থানের জয়সলমেরে। প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমের প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE