Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Siddharth Malhotra

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে নিমন্ত্রিত কারা, এ বারে সেই তালিকা প্রকাশ্যে

আগামী বছর বলিউডের অন্যতম চর্চিত জুটি বসতে চলেছে ছাঁদনাতলায়। চণ্ডীগড়েই নাকি বিয়ের জন্য ভেন্যু খুঁজছেন সিড-কিয়ারা। এ বার সামনে এল নিমন্ত্রিতদের তালিকা।

প্রকাশ্যে সিড-কিয়ারা বিয়েতে নিমন্ত্রিতদের তালিকা।

প্রকাশ্যে সিড-কিয়ারা বিয়েতে নিমন্ত্রিতদের তালিকা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১৪:৩৫
Share: Save:

কিছুতেই খবর চাপা থাকছে না সিদ্ধার্থ মালহোত্র-কিয়ারা আডবাণীর বিয়ের। ঠিক কোনও না কোনও ফাঁকফোকর থেকেই যাচ্ছে। বিগত কয়েক মাস ধরেই সাগরপাড়ে মায়ানগরীতে সিড-কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখেও এসেছেন তাঁরা। সূত্রের খবর, আগামী বছর এপ্রিল মাসে চারহাত এক হবে তাঁদের। সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজখবর করেছেন সিড-কিয়ারা। পঞ্জাবি পরিবারের ছেলে সিদ্ধার্থ মলহোত্র। তাঁদের পরিবারের আভিজাত্য এবং আচার অনুষ্ঠানের কথা মাথায় রেখে বিয়ের জায়গা হিসেবে চন্ডীগড়ই পছন্দ দুই পরিবারের। প্রশ্ন, বলিউড থেকে কারা কারা আসতে চলেছেন এই গালা ইভেন্টে?

তালিকাটি বেশ লম্বা। সিড-কিয়ারার ঘনিষ্ঠ সব প্রযোজক থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতে তাঁদের সতীর্থরা সকলেই রয়েছেন। তাঁদের মধ্যে প্রথমেই রয়েছেন কর্ণ জোহর। এ ছাড়াও থাকছেন ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, বরুণ ধওয়ান, রুকুলপ্রীত সিংহ।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছেন, কিয়ারার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন, বিয়ে নিয়ে গুজব, কোনওটাই এখন আর তাঁকে প্রভাবিত করে না। যদি সত্যিই কিয়ারার সঙ্গে তাঁর বিয়ের তোড়জোড় শুরু হয়, তবে সেই খবর চেপে রাখা মুশকিল বলেও জানান অভিনেতা। তিনি বলেন, ‘‘আমি জানি, আজ না হয় কাল, খবরটা জানাজানি হবেই। লুকিয়ে রাখা যাবে না।’’

উল্লেখ্য, ২০১৮ সালে ‘লাস্ট স্টোরি’ ছবির সেটে প্রথম দেখা হয়েছিল সিদ্ধার্থ আর কিয়ারার। তার পর ‘শেরশাহ’ ছবিতে জুটি বাঁধেন এই দুই তরকা। সেই সময় থেকেই দু’জনের সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ ঘটে। এ বার শুধু তাঁদের বিয়ের পিঁড়িতে বসার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE