Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Debi Chowdhurani

শুভ্রজিতের ‘দেবী চৌধুরাণী’তে ক্যাটরিনা-ঘনিষ্ঠ, চুক্তিপত্র স্বাক্ষর করে এলেন পরিচালক

শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরাণী’ ছবিতে মুম্বই-যোগ। নতুন চমক নিয়ে আসতে চলেছেন পরিচালক।

Subhrajit Mitra and Katrina Kaif

শুভ্রজিতের 'দেবী চৌধুরাণী' সিনেমায় নতুন চমক। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৭:৪৫
Share: Save:

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরাণী’ এ বার বড় পর্দায়। নেপথ্যে পরিচালক শুভ্রজিৎ মিত্র। ইতিমধ্যে সকলেই জেনে ফেলেছেন দেবী চৌধুরাণী হচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তবে এখানেই চমকের শেষ নেই। এই ছবিতে অ্যাকশন দৃশ্যের পরিচালনার দায়িত্বে দেখা যাবে মুম্বইয়ের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর শাম কৌশলকে। বর্তমানে তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেতা ভিকি কৌশলের বাবা।

এত দিন পুরোটাই ছিল আলোচনা স্তরে। সম্প্রতি মুম্বইয়ে মিটিং করতে গিয়েছিলেন পরিচালক। বৃহস্পতিবার অবশেষে চুক্তি স্বাক্ষরিত হল। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে শুভ্রজিৎ বলেন, “মুম্বইয়ে মিটিং করে এলাম। অবশেষে চুক্তি স্বাক্ষরিত করা হল। পুরো টিমকে নিয়ে শামজি কলকাতায় আসবেন। প্রথম বার বাংলা সিনেমায় কাজ করবেন তিনি। চিত্রনাট্যা পড়ে ওঁর খুবই ভাল লেগেছে। এখানে অভিনেতাদের বিশেষ ওয়ার্কশপ করাবেন তিনি।”

প্রসঙ্গত, বলিউডের অনেক বিখ্যাত সিনেমার সঙ্গে জড়িয়ে আছে তাঁর নাম। ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’, ‘পিএস১’, ‘পিএস২’, ‘মণিকর্ণিকা’-সহ একাধিক ছবিতে অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন। এই নতুন কাজ নিয়ে তাই ভীষণই উত্তেজিত পরিচালক। আপাতত শুটিংয়ের জন্য মানানসই জায়গার খোঁজ চলছে। জুলাইয়ের পর শুরু হবে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE