Advertisement
১৬ মে ২০২৪
Alia Bhatt

কপূর এবং ভট্ট পরিবার ছাড়া, মা হওয়ার সুখবর প্রথম কাকে দিয়েছিলেন আলিয়া?

অন্তঃসত্ত্বা হওয়ার খাবর প্রথম তিন মাস অনেকেই বেশি লোককে জানান না। আলিয়াও মা হওয়ার খবর দীর্ঘ দিন আড়ালে রেখেছিলেন। কিন্তু পরিবারের মানুষ ছাড়াও এক জনকেই জানিয়েছিলেন অভিনেত্রী।

Alia Bhatt

আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৩:৫৯
Share: Save:

১১ অগস্ট মুক্তি পেয়েছে আলিয়া ভট্টর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। এই মুহূর্তে বিশ্বের বিভিন্ন জায়গায় ছবির প্রচারে ব্যস্ত আলিয়া। সঙ্গে অবশ্যই রয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’ গল গ্যাডোট এবং জেমি ডরনান। মেয়ে রাহা গর্ভে থাকাকালীন ছবিটির শুটিং সারেন নায়িকা। ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিংও করেছিলেন অন্তঃসত্ত্বাকালীন অবস্থায়। যা নিয়ে বিস্তর আলোচনাও হয়েছিল দর্শক মহলে। সম্প্রতি ছবির প্রচারে এসে শুটিংয়ের নেপথ্যের গল্পই করলেন অভিনেত্রী। আলিয়াকে প্রশ্ন করা হয় এক বারের জন্যও কি ছবিটি ছাড়ার কথা ভেবেছিলেন? যেহেতু অ্যাকশন ছবি এবং সেই সময়ই তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। যদিও বার বার আলিয়া বলে এসেছেন মা হওয়ার প্রভাব কখনও তাঁর পেশাদার জীবনে প্রভাব ফেলেনি।

উত্তরে নায়িকা বলেন, “ওই সেটে আমি খুবই আরামে ছিলাম। সেটের প্রতিটি সদস্য আমার খেয়াল রাখার চেষ্টা করতেন। যদিও বলে তিন মাস না যাওয়া অবধি কাউকে বলতে নেই এই খবর। তবে গলকে আমি জানিয়ে ছিলাম অন্তঃসত্ত্বা হওয়ার কথা। পরিচালক এবং প্রযোজককেও জানিয়েছিলাম। কারণ আমার শারীরিক অবস্থার বিষয়টি জানানোর প্রয়োজন ছিল। আমায় খুবই আগলে রাখতেন তাঁরা।” শুটিংয়ের জন্য বিভিন্ন জায়গায় সে সময় যেতে হয়েছিল নায়িকাকে। এমনকি, এমন একটি জায়গায় শুট করছিলেন তাঁরা, যেখানে খুবই গরম। আলিয়া জানান, সেই সময় নায়িকার স্বাস্থ্য নিয়ে কতটা চিন্তিত হয়ে পড়েছিলেন গল। আলিয়া বলেন, “বার বার আমায় সেই সময় জল খেতে বলছিলেন গল। আমার শরীর যেন ঠিক থাকে সেই দিকে সব সময় নজর ছিল তাঁদের।”

এই ছবির প্রচার ঝলকে আলিয়ার উপস্থিতি ছিল মাত্র কয়েক মিনিটের। যা নিয়ে হয়েছিল বিস্তর আলোচনা। নিরাশ হয়েছে নায়িকার ভক্তরাও। এ প্রসঙ্গে নায়িকা বলেন, “হ্যাঁ, ভক্তরা হয়তো নিরাশ হবেন, সেটাই স্বাভাবিক। তবে আমি খুব একটা চিন্তিত নই। দিনের শেষে গল্পটাই যে প্রধান। সিনেমার গল্প কোন দিকে যাচ্ছে এবং চরিত্রটা কী ভাবে বাঁক নিচ্ছে, সেটাই গুরুত্বপূর্ণ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Bollywood Actors Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE